• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডার্বির উত্তাপ গায়ে মেখে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে হুংকার জানিয়ে কী বললেন রয় কৃষ্ণ

  • |

মাঝে আর মাত্র চার দিন। তারপরই আইএসএল মঞ্চে এই প্রথমবার ডার্বিযুদ্ধে মুখোমুখি এটিকে মোহনবাগান- এসসি ইস্টবেঙ্গল। ডার্বির আগের ম্যাচে কেরালা ব্লাষ্টার্সের গাঁট পার করেছে এটিকে মোহনবাগান। শেষ মরসুমে দক্ষিণের এই ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে দুবারই হারতে হয়েছিল। এবার কেরালাকে হারানোয় ডার্বি ম্যাচের আগে আরও বেশি করে আত্মবিশ্বাসী হাবাস অ্যান্ড কোম্পানি।

ডার্বিতে পাখির চোখ কৃষ্ণ-র

ডার্বিতে পাখির চোখ কৃষ্ণ-র

সেই সঙ্গে দলের তারকা স্ট্রাইকার গত মরসুমে কেরালার বিরুদ্ধে গোল খড়াও কাটিয়েছেন। গতমরসুমে ১৫ গোল করে দলকে আইএসএলে চ্যাম্পিয়ন করলেও কেরালার বিরুদ্ধে গোল ছিল না রয় কৃষ্ণ'র। সেখানে এবছর প্রথমবার সবুজ-মেরুন জার্সি গায়ে চাপিয়েই কেরালার বিরুদ্ধে গোল খড়া কাটালেন। এবার ডার্বি ম্যাচে পাখির চোখ কৃষ্ণ'র।

ইস্টবেঙ্গলের বিরুদ্ধে হুংকার কৃষ্ণ-র

ইস্টবেঙ্গলের বিরুদ্ধে হুংকার কৃষ্ণ-র

এবার বাঙালির বড় ম্যাচ নিয়ে প্রশ্ন করতেই এক সাক্ষাৎকারে, 'যে কোনও মূল্যে ডার্বি জিততে হবে' জানিয়েছেন কৃষ্ণ। এভাবেই ইন্ডিয়ান সুপার লিগের প্রাঙ্গণে যুযুধান লড়াইয়ে নামার আগে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে হুংকার দিয়ে রাখলেন এটিকে মোহনবাগান স্ট্রাইকার।

ডার্বি নিয়ে কী বললেন

ডার্বি নিয়ে কী বললেন

ডার্বিতে প্রথমবার নামবেন কৃষ্ণ। সেই নিয়ে তারকা স্ট্রাইকার জানিয়েছেন 'সমর্থকদের মতো আমিও এই ম্যাচে মাঠে নামা নিয়ে মুখিয়ে রয়েছি। কলকাতা ডার্বি নিয়ে অনেক শুনেছি। তবে এই ম্যাচ দেখার সুযোগ যেমন হয়নি, ঠিক তেমন খেলাও হয়নি। এই ম্যাচের জন্য প্রহর গোনা শুরু হয়ে গিয়েছে।'

ফ্যানেদের কী বললেন

ফ্যানেদের কী বললেন

সেই সঙ্গে ডার্বি নিয়ে নিজেদের অভিজ্ঞতা শেয়ার করে ফ্যানেদের কাছে বিশেষ অনুরোধ রেখেছেন কৃষ্ণ। কলকাতার ডার্বি ম্যাচ ঘিরে দর্শকদের উন্মাদনা বোঝাতে গিয়ে রাস্তার ফ্যানেদের উচ্ছ্বাসে ট্রাফিক অবরুদ্ধ হয়ে যাওয়ার ঘটনা শেয়ার করেছেন কৃষ্ণা। পাশাপাশি কোভিড পরিস্থিতিতে ঘরে বসে ম্যাচ উপভোগ করা ফ্যানেদের ডার্বির দিন এটিকে মোহনবাগানের জন্যে প্রার্থনা করার অনুরোধ রেখেছেন তিনি।

ডার্বি নিয়ে আশাবাদী লাল-হলুদ, ক্লাব তাঁবুতে জায়ান্ট স্ক্রিনের ব্যবস্থা

মান্নান তৃতীয় বিকল্প গড়ার লক্ষ্যে পাহাড়ে! তারই মধ্যে প্রাতরাশ বৈঠক রাজ্যপালের সঙ্গে

English summary
Isl 2020: atk mohun bagan's Roy krishna waiting for sc east bengal derby match on 17 nov
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X