• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সপ্তম আইএসএলের প্রথম ম্যাচে এটিকে মোহনবাগান ও কেরালা ব্লাস্টার্সের সম্ভাব্য প্রথম একাদশ

সপ্তম ইন্ডিয়ান সুপার লিগ বা আইএসএলের প্রথম ম্যাচে কেরালা ব্লাস্টার্সের মুখোমুখি হচ্ছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন এটিকে মোহনবাগান। ম্যাচ শেষে কাদের মুখে হাসি ফোটে, তা তো সময় বলবে। তবে কোনও দলই যে একে অপরকে ছেড়ে কথা বলবে না, তা স্পষ্ট। তারই প্রেক্ষিতে এটিকে মোহনবাগান ও কেরালা ব্লাস্টার্সের তুলনামূলক সম্ভাব্য প্রথম একাদশ দেখে নেওয়া যাক।

দুই দলের গোলরক্ষক

দুই দলের গোলরক্ষক

শুক্রবার গোয়ার জিএমসি স্টেডিয়ামে কেরালা ব্লাস্টার্সের জার্সিতে তিন কাঠির নিচে দাঁড়াতে পারেন আলবিনে গোমেজ। এটিকে মোহনবাগানের হয়ে গোলের নিচে দাঁড়াবেন দুর্ভেদ্য অরিন্দম ভট্টাচার্য।

দুই দলের রক্ষণভাগ

দুই দলের রক্ষণভাগ

এটিকে মোহনবাগানের রক্ষণভাগের প্রধান প্রহরী হবেন সন্দেশ ঝিঙ্গান ও তিরি। দুই দিক থেকে খেলা পরিচালনা করবেন প্রীতম কোটাল এবং প্রবীর দাস। অন্যদিকে কেরালা ব্লাস্টার্সের রক্ষণভাগকে ভরসা জোগাবেন নিশু কুমার, বাকারি কোন, কোস্টা এনহামোইনেশু ও জেসেল কারনেইরো।

দুই দলের মাঝমাঠ

দুই দলের মাঝমাঠ

এটিকে মোহনবাগানের ডিফেন্স ও আক্রমণভাগের মধ্যে সংযোগস্থান করবেন প্রণয় হালদার। তাঁকে যোগ্য সহায়তা করবেন কার্ল ম্যাকহাঘ ও শুভাশিস বোস। কেরালা ব্লাস্টার্সের মাঝমাঠ সামাল দেবেন ভিসেন্টে গোমেজ, জ্যাকসন সিং এবং সাহাল আব্দুল সামাদ।

আক্রমণভাগ

আক্রমণভাগ

এটিকে মোহনবাগানের আক্রমণভাগের দায়িত্ব গত বারের সফল জুটি ফিজির রয় কৃষ্ণা ও অস্ট্রেলিয়ার ডেভিড উইলিয়ামসকে দেবেন কোচ আন্টোনিও লোপেজ হাবাস। অন্যদিকে কেরালা ব্লাস্টার্সের আক্রমণভাগে ফাকুন্দো পেরেইরা, রাহুল কেপি এবং গ্যারি হুপারকে খেলতে দেখা যাবে।

দুই দলের ছক

দুই দলের ছক

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে ৩-৪-১-২ ছকে খেলতে পারে এটিকে মোহনবাগান। সপ্তম আইএসএলের প্রথম ম্যাচে ৪-৩-৩ ছকে দল নামাতে পারেন কেরালা ব্লাস্টার্সের কোচ কিবু ভিকুনা।

ভারত সহ বিশ্বের ৮২টি দেশে জমজমাট আইএসএলের সরাসরি সম্প্রচার ঘিরে উৎসাহ

English summary
ISL 2020-21 : Probable XI of ATK Mohun Bagan and Kerala Blasters
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X