• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রোনাল্ডো থেকে রুনিদের আক্রমণ সামলেছেন, আজ আইএসএলে অভিষেক রয় কৃষ্ণ'র প্রাক্তন সতীর্থের

  • |

ইংলিশ ফুটবলে খেলার সময় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো থেকে ওয়েইন রুনি,দ্রোগবা থেকে স্টিভেন জেরার্ডদের সামলেছেন। দীর্ঘ ১৩ বছর প্রিমিয়ার লিগের ক্লাব নিউক্যাসেলে খেলার সুবাদে কেরিয়ারের একাধিকবার এমন নামি মহাতারকাদের বিরুদ্ধে সম্মুখ সমরে নামতে হয়েছে, স্টার ফুটবলারদের আক্রমণ সামলেছেন! নিউক্যাসলের হয়ে খেলছেন ২১৫ ম্যাচ।

রোনাল্ডো থেকে রুনিদের আক্রমণ সামলেছেন, আজ আইএসএলে অভিষেক রয় কৃষ্ণর প্রাক্তন সতীর্থের

৩৪ বছর বয়সী ব্রিটিশ ফুটবলার সেই স্টিভেন টেলরের আজ ভারতীয় ফুটবলে অভিষেক। সোমবার আইএসএলের ম্যাচে আজ নজরে থাকবেন ওড়িশা এফসির অধিনায়ক টেলর। লিগের অভিযান শুরুর ম্যাচে ওড়িশার আজকের প্রতিপক্ষ হায়দরাবাদ।

শুধু তাই নয়, আরও একটি পরিচয়ে ফুটবল ফ্যানদের মনে স্টিভেন টেলরকে নিয়ে আগ্রহ তুঙ্গে। দুই মরসুম আগেও রয় কৃষ্ণ'র সঙ্গে জুটিতে খেলেছেন এই ইংলিশম্যান। ২০১৯ সালে এটিকের হয়ে ভারতীয় ফুটবল পা রাখেন কৃষ্ণ। এর মরসুমে এটিকেতে খেলে এবছর এটিকে-মোহনবাগানের জার্সিতে খেলছেন কৃষ্ণ। অভিষেক মরসুমে ১৫ গোল করে নজরে এসেছেন ফিজির এই স্ট্রাইকার। এবার প্রথম ম্যাচেই কেরালা ব্লাষ্টার্সের বিরুদ্ধে গোল করে যাত্রা শুরু করেছেন।

রোনাল্ডো থেকে রুনিদের আক্রমণ সামলেছেন, আজ আইএসএলে অভিষেক রয় কৃষ্ণর প্রাক্তন সতীর্থের

তার আগে ২০১৪ থেক ২০১৯ পাঁচ মরসুম নিউজিল্যান্ডের ওয়েলিংটন ফোনিক্স ক্লাবে খেলেছেন কৃষ্ণ। এই ক্লাবেই কৃষ্ণ'র সঙ্গে ২০১৮ ও ২০১৯ মরসুমে ডিফেন্সে বড় ভূমিকা পালন করেন টেলর। সব মিলিয়ে ২০১৮ থেকে ২০২০,তিন মরসুমে ওয়েলিংটনে খেলে আজ থেকে ভারতীয় ফুটবলে পা রাখছেন প্রিমিয়ার লিগে রোনাল্ডো-রুনিদের বিরুদ্ধে খেলা এই ফুটবলার। গত মরসুমে পয়েন্ট টেবিলে ৮ নম্বরে শেষ করেছিল ওড়িশা। এবার ওড়িশা এফসির অধিনায়কের দায়িত্ব নিয়ে ফ্যানেদের ভালো ফুটবল উপহার দিতে মরিয়া স্টিভেন টেলর।

কলকাতা : সরকারি চাকরি পেতে দক্ষতার মাপকাঠি কোভিডের দেহ দাহ করা, পুরসভার উদ্যোগ

প্রথমবার পিঙ্ক বলে বল করা থেকে, স্মিথ-ওয়ার্নারের বিরুদ্ধে চ্যালেঞ্জ নেওয়া নিয়ে কী বললেন বুমরাহ

English summary
ISL 2020-21: Odisha vs Hyderbad, I’m here to win, says Odisha FC captain Steven Taylor
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X