• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএল ২০২০: পেনাল্টি মিস করে কেরালার কাছে আটকে গেল চেন্নাই

  • By
  • |

কেরালা ব্লাস্টার্সের গোলকিপার অ্যালবিনো গোমসের অসাধারণ পারফরম্যান্সের দৌলতে চেন্নাইইন এফসির সঙ্গে গোলশূন্য ড্র করতে সমর্থ হল কেরালা। কেরালার কাছে আটকে গিয়ে দুবারের আইএসএল চ্যাম্পিয়ন চেন্নাই প্রথম ম্যাচে জয়ের পর এই ম্যাচে ড্র করে সন্তুষ্ট থাকল।

আইএসএল ২০২০: পেনাল্টি মিস করে কেরালার কাছে আটকে গেল চেন্নাই

চেন্নাইয়ের কাছে গোল করে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল। এবং জয়েরও সহজ সুযোগ ছিল। তবে ম্যাচের ফলাফল হল তার বিপরীত। পেনাল্টি থেকে সুযোগ এসে গিয়েছিল। তবে ইয়াকুব সিলভেস্টারের শট আটকে দেন কেরালার গোলকিপার গোমস।

কেরালা এই নিয়ে তাদের তিন নম্বর ম্যাচ খেলে ফেলল। সবমিলিয়ে তাদের তিন ম্যাচে দুটি ড্র সহ পয়েন্ট ২। এবং তারা লিগ তালিকায় সাত নম্বরে রয়েছে। অন্যদিকে চেন্নাই প্রথম ম্যাচে জয়ের পর দ্বিতীয় ম্যাচে আটকে গিয়ে ৪ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় স্থানে রইল।

ম্যাচের কুড়ি মিনিটের মাথায় হলুদ কার্ড দেখেন চেন্নাইয়ের রেগান সিং। এরপর ৪৪ মিনিটের মাথায় চেন্নাই একটি পরিবর্তন করে। ৪৫ মিনিটের মাথায় কেরালার কোনে হলুদ কার্ড দেখেন। এভাবেই গোলশূন্য প্রথমার্ধের খেলার পরে দ্বিতীয়ার্ধে ৭৬ মিনিটের মাথায় পেনাল্টি পেয়ে যায় চেন্নাই। তবে অসাধারণ দক্ষতায় তা আটকে দেন কেরালার গোলকিপার গোমস।

তারপর আর সেভাবে ম্যাচে ফেরত আসতে পারেনি চেন্নাই। যার ফলে পূর্ণ সময়ের খেলার পরও কোনও গোল করতে না পেরে দুই দল গোলশূন্য ড্র করে।

English summary
ISL 2020-21: Kerala Blasters and Chennaiyin FC match ended in goal less draw
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X