• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএলের সেমিফাইনাল ও ফাইনালের দিনক্ষণ চূড়ান্ত, বদলাচ্ছে নিয়ম

আইএসএলের সেমিফাইনাল ও ফাইনাল কবে কোথায় অনুষ্ঠিত হবে তা জানিয়ে দিল ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড। ফাইনাল অনুষ্ঠিত হবে ১৩ মার্চ ফতোরদায়।

আইএসএলের সেমিফাইনাল ও ফাইনালের দিনক্ষণ চূড়ান্ত

১১টি দল খেলছে এবারের আইএসএলে। ফলে ম্যাচের সংখ্যা বেড়ে হয়েছে ১১৫। সব ম্যাচই হচ্ছে গোয়ায় বায়ো বাবল তৈরি করে। উপভোগ্য আইএসএলে শেষ চারে যাওয়ার দৌড়ে রয়েছে আটটি দল। তার মধ্যে এটিকে মোহনবাগান ও মুম্বই সিটি এফসি ইতিমধ্যেই শেষ চারে জায়গা করে নিয়েছে। ফলে এটিকে মোহনবাগানের ফাইনাল খেলার সম্ভাবনা থাকলেও প্রথমবার হতাশ করেছে এসসি ইস্টবেঙ্গল। লাল হলুদ ভক্তরা ১৯ তারিখ কলকাতা ডার্বির দিকে তাকিয়ে। তার মধ্যেই সেমিফাইনাল ও ফাইনালের দিনক্ষণ ঘোষণা করা হলো।

প্রথম লেগের সেমিফাইনাল হবে মার্চের ৫ ও ৬ তারিখ। ৮ ও ৯ মার্চ হবে রিটার্ন লেগের সেমিফাইনাল। ব্যাম্বোলিমের জিএমসি স্টেডিয়াম ও ফতোরদার নেহরু স্টেডিয়ামে হবে সেমিফাইনালের খেলাগুলি। ফতোরদাতেই ১৩ মার্চ হবে আইএসএল ফাইনাল। তবে সেমিফাইনালের নিয়মে এবার বদল আসছে। অ্যাওয়ে ম্যাচে গোল এবার বিচার্য হবে না, বরং ফাইনালে কে উঠবে তা ঠিক করে দেবে গোলপার্থক্য। পয়েন্ট তালিকায় প্রথমে থাকবে যে দল তাদের লিগ শিল্ড উইনার বলে ধরা হবে। তারা সামনের মরশুমে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্যায়ে সরাসরি অংশগ্রহণের যোগ্যতা অর্জন করবে।

English summary
Dates of ISL Semi finals and Final announced. Final will be held on March 13 at Fatorda
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X