• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএল মরশুমের প্রথম গোলশূন্য ড্র হায়দরাবাদ-বেঙ্গালুরুর মধ্যে

  • By
  • |

ফতোদরার জওহরলাল নেহরু স্টেডিয়ামে বেঙ্গালুরু এফসির সঙ্গে গোলশূন্য ড্র করল হায়দরাবাদ। দুই বারের চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এই নিয়ে পরপর দুটি ম্যাচ ড্র করে ফেলল। ফলে তারা এখন তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে। অন্যদিকে হায়দরাবাদ রয়েছে তৃতীয় স্থানে।

আইএসএল মরশুমের প্রথম গোলশূন্য ড্র হায়দরাবাদ-বেঙ্গালুরুর মধ্যে

প্রথমার্ধ গোলশূন্য থাকলেও হায়দরাবাদ শুরুটা ভালো করেছিল। ম্যাচের রাশ তাদের হাতে ছিল। ছয় মিনিটের মাথাতেই আক্রমণে উঠে গিয়েছিলেন কুরুনিয়ন। তবে বল দখলের লড়াই চালাতে গিয়ে গোলের মুখ খুলতে পারছিলেন না ফুটবলাররা।

ম্যাচের ২৪ মিনিটের মাথায় হায়দরাবাদ একটা মোক্ষম হামলা করেছিল বেঙ্গালুরুর বক্সে। তবে গোলকিপার তা বাঁচিয়ে দেন। ৩৫ মিনিটের মাথায় চোট পেয়ে বেরিয়ে যান হায়দরাবাদের জোসেফ। তাঁর জায়গায় নামেন মহম্মদ ইয়াসির। ৪৫ মিনিটে ফের চোট পান হায়দরাবাদের আর এক খেলোয়াড়।

ম্যাচের সত্তর মিনিটের মাথায় ফের সুযোগ এসে গিয়েছিল হায়দরাবাদের সামনে। তবে শট তেকাঠি মধ্যে ছিল না। এদিকে ৮৩ মিনিটের মাথায় বেঙ্গালুরুর হরমনজোত সিং ফাউল করে হলুদ কার্ড দেখেন। সেইসময় হায়দরাবাদ ফের সুযোগ পেলেও গোল পায়নি।

তারপরে ইনজুরি টাইমেও কোনও দলই গোলের মুখ খুলতে পারেনি। শেষ অবধি ম্যাচ গোলশূন্য ড্রয়ের মাধ্যমে শেষ হয়। এই ম্যাচের পর হায়দরাবাদ ২ ম্যাচে ৪ পয়েন্ট পেয়ে তিনে উঠে এল। ওদিকে বেঙ্গালুরু ২ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে থাকল।

English summary
ISL 2020-21 : Hyderabad vs Bengaluru Match Ended in Goal Less Draw
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X