• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রিলিজ পেয়েই এসসি ইস্টবেঙ্গল ডেরায় প্রস্তুতি শুরু এটিকে মোহনবাগান ফেরত ফুটবলারের

সশরীরে শিবির বদল করেছিলেন আগেই। কাগজে-কলমে পুরনো ক্লাব তথা এটিকে মোহনবাগান থেকে ছাড়পত্র পেয়েই এসসি ইস্টবেঙ্গল শিবিরে প্রস্তুতি শুরু করে দিলেন রাইট ব্যাক অঙ্কিত মুখোপাধ্যায়। যিনি চলতি মরসুমে সবুজ-মেরুনের হয়ে একটিও ম্যাচ খেলা তো দূর, রিজার্ভ বেঞ্চেরও ধারাকাছে থাকার সুযোগ সেভাবে পাননি। আইএসএল তালিকার শেষ দিকে থাকা এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলার, অঙ্কিতকে কোন ভূমিকায় খেলান, সেদিকেই তাকিয়ে রয়েছে দেশের ফুটবল মহল।

অঙ্কিতকে ছাড়পত্র

অঙ্কিতকে ছাড়পত্র

গত মঙ্গলবার রাইট ব্যাক অঙ্কিত মুখোপাধ্যায়কে দল ছাড়পত্র দিয়ে দেয় এটিকে মোহনবাগান। যদিও তার আগে থেকেই এসসি ইস্টবেঙ্গল ডেরায় নেমে অনুশীলন শুরু করে দিয়েছিলেন বাঙালি ফুটবলার। খাতায় কলমে সবুজ-মেরুন শিবির থেকে ছাড় পাওয়ার পরে বুধবার লাল-হলুদ ফুটবলারদের সঙ্গে অনুশীলন করতে দেখা যায় অঙ্কিত মুখোপাধ্যায়কে। গোয়াতেই থাকায় তাঁকে আর আলাদা করে কোয়ারেন্টাইনে থাকতে হবে না।

সবুজ-মেরুন থেকে খেলোয়াড় নেওয়া নিয়ে লাল-হলুদ

সবুজ-মেরুন থেকে খেলোয়াড় নেওয়া নিয়ে লাল-হলুদ

২০২১ সালের জানুয়ারি থেকে যেহেতু খেলোয়াড় কেনাবেচার জন্য দ্বিতীয় জানলা খোলা হচ্ছে, তাই এটিকে মোহনবাগান থেকে বেশ কয়েকজন ফুটবলারকে নেবে বলে প্রাথমিকভাবে ঠিক করে এসসি ইস্টবেঙ্গল। যদিও প্রাক্তন দলের থেকে ছাড়পত্র না পাওয়া পর্যন্ত সবুজ-মেরুনের কোনও ফুটবলারকে দলে নেওয়া হবে না বলেও জানিয়ে দেয় লাল-হলুদ। সে অনুযায়ী এটিকে মোহনবাগানে কার্যত ব্রাত্য হয়ে থাকা অঙ্কিত মুখোপাধ্যায় রিলিজ পেতে সঞ্জীব গোয়েঙ্কা, দেবাশিস দত্তদের কাছে আবেদন করেছিলেন। তাতে সাড়ে দিয়েছে সবুজ-মেরুন।

মাঠে নামলেন ব্রাইট

মাঠে নামলেন ব্রাইট

১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব শেষ করে অনুশীলনে নেমে পড়লেন নাইজেরিয়ার স্ট্রাইকার ব্রাইট এনবাখোরে। পাঁচ ফুট দশ ইঞ্চির এই ফুটবলার আইএসএলে লাল-হলুদ শিবিরে আত্মবিশ্বাসের মশাল জ্বালাতে পারেন কিনা, সেদিকে তাকিয়ে দেশের ফুটবল মহল।

আদিলকে নিয়ে অনিশ্চয়তা

আদিলকে নিয়ে অনিশ্চয়তা

জানুয়ারির উইন্ডোতে ভারতীয় ফুটবল দলের ডিফেন্ডার আদিল খানকে নেওয়ার জন্য ঝাঁপিয়েছে এসসি ইস্টবেঙ্গল। রক্ষণভাগের খামতিগুলি পূরণ করতে ৩২ বছরের ফুটবলারকে ঋণে নেওয়ার কথা ভেবেছিল লাল-হলুদ। তবে চোটে জর্জরিত ফুটবলার আদৌ ম্যাচ ফিট হবেন কিনা, তা নিয়ে সন্দেহ দানা বেঁধেছে।

কলকাতাঃ বেহালায় চন্ডী মন্দিরে পুজো দিয়ে রাজ্য সরকারকে তুলোধনা করলেন রাজ্যপাল

বর্ষ শেষেও করোনা থাবা! প্রিমিয়ার লিগে ম্যাঞ্চেস্টার সিটির ম্যাচ স্থগিত, করোনা আক্রান্ত ১৮!

English summary
ISL 2020-21 : Former ATK Mohun Bagan Footballer Ankit Mukherjee start practise with SC East Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X