• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএল ২০২০: প্রথমার্ধে ৩ গোলের রোমাঞ্চকর ম্যাচ, চেন্নাই-জামশেদপুর লড়াইয়ের ফল জেনে নিন

  • |

আইএসএল ২০২০তে পঞ্চম দিনে দুর্দান্ত ম্যাচ। প্রথমার্ধে ৩ গোলের রোমাঞ্চকর লড়াই উপহার দিলেন ফুটবলাররা। ম্যাচের শুরুতে প্রথম মিনিটেই গত বারের আইএসএলের রানার্স দল চেন্নাইয়ান এফসি এগিয়ে যায়। সৌজন্যে অনিরুদ্ধ থাপার গোল।

আইএসএল ২০২০: প্রথমার্ধে ৩ গোলের রোমাঞ্চকর ম্যাচ, চেন্নাই-জামশেদপুর লড়াইয়ের ফল জেনে নিন

৫৩ সেকেন্ড বক্সের ভিতর দূরপাল্লার শটে অনিরুদ্ধ থাপা গোল করে চমকে দেন। জামশেদপুরের ডিফেন্স লাইন ম্যাচের শুরুতে গুছিয়ে ওঠার আগে ইসমার পাস থেকে রানিং বল অন টার্গেটে বল রাখেন থাপা। এই গোলে ১-০ গোলে চেন্নাইয়ান এফসি লিড পায়।

এটাই চলতি মরসুমের আইএসএলে দ্রুততম গোল। এরপর ২৬ মিনিটে ম্যাচের দ্বিতীয় গোল। পেনাল্টি থেকে ইসমা গোল করে দলকে চেন্নাইয়ান এফসিকে ২-০ এগিয়ে দেন।

চেন্নাইয়ানের সামনে জামশেদপুর ০-২ ব্যবধানে পিছিয়ে পড়লেও হাল ছাড়েনি। প্রথমার্ধের চল্লিশ মিনিটের আগে জামশেদপুর গোল শোধ দিয়ে ম্যাচে ফেরে। ৩৭ মিনিটে জ্যাকিচাঁদের ক্রস থেকে হেডে বাঁক খাইয়ে ভালসকিস গোল করে জামশেদপুরের হয়ে স্কোরলাইন ১-২ করেন।

গত বছরে ভালসকিস চেন্নাইয়ের হয়ে ২০টি গোল করে টুর্নামেন্টের সোনার বুট পান। এবার দল বদলের পর জামশেদপুরের হয়ে দুরন্ত ফর্মে শুরু করলেন ভালসকিস। শেষ পর্যন্ত প্রথমার্ধ শেষে চেন্নাইয়ান এফসি জামশেদপুরের থেকে ২-১ এগিয়ে মাঠ ছাড়ে। দ্বিতীয়ার্ধে ভালসকিসরা ম্যাচে ফিরতে পারে কিনা, সেটাই এখন দেখার।

ফুটবলের পর এবার ক্রিকেটে জয় দিয়ে মরসুম শুরু মোহনবাগানের

English summary
ISL 2020-21: Chennaiyin FC 2-1 lead against Jamshedpur FC in half time
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X