• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গোলে অপ্রতিরোধ্য অর্শদীপ, গোলমুখ খুলতে পারল না চেন্নাইয়ান-ওড়িশা, ১ পয়েন্টেই সন্তুষ্টি

  • |

আইএসএল ২০২০-২১ -র সুপার সানডের লড়াইয়ে চেন্নাইয়ান এফসি বনাম ওড়িশা ম্যাচে গোলশূন্য ড্র। পয়েন্ট টেবিলে ১০ নম্বরে থাকা ওড়িশার বিরুদ্ধে গোল পেতে ব্যর্থ গতবারের রানার্স দল চেন্নাইয়ান। দক্ষিণের এই ফ্র্যাঞ্চাইজি এবছর পুরনো ফর্মের ধারেকাছে নেই। দুই অর্ধে দুই দল আক্রমণ করলেও গোল মুখ খুলতে পারেনি। ফলে দুই দলকেই এদিন ১টি করে পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হল।

গোলে অপ্রতিরোধ্য অর্শদীপ, গোলমুখ খুলতে পারল না চেন্নাইয়ান-ওড়িশা, ১ পয়েন্টেই সন্তুষ্টি

দুই অর্ধেই চেন্নাইয়ান এফসির হয়ে রহিম আলি দুটি দারুণ সুযোগ তৈরি করেছিলেন। ম্যাচের ৭১ মিনিটে রহিম পোস্টে মেরে বসেন। নইলে এদিন চেন্নাইয়ান এফসি ১-০ এগিয়ে থেকে মাঠ ছাড়তে পারত। ডিফেন্স লাইনে সুযোগ তৈরি করে প্রথম পোস্টে বল রাখতে গিয়ে রহিম জালে রাখতে পারেননি।

অন্যদিকে ওড়িশার হয়ে অর্শদীপ তেকাঠিতে একাধিক সেভ করে দলকে লড়াইয়ে রাখেন। শেষ ম্যাচে স্টিভেন টেলারের ওড়িশা কেরালাকে ৪-২ গোলে হারিয়েছিল। ফলে এদিন ওড়িশা দলের থেকে আরও ভালো প্রত্যাশা ছিল। কিন্তু টানা দুই ম্যাচে জয় ছিনিয়ে নিতে পারল না ওড়িশা। ফলে, চার ম্যাচে জয় অধরা চেন্নাইয়ানের, যার মাঝে এটিকে মোহনবাগান ও এসসি ইস্টবেঙ্গল ও ওড়িশার বিরুদ্ধে চেন্নাইয়ান ড্র করে। সেক্ষেত্রে চেন্নাইয়ান দলের জয়ের জন্যে অপেক্ষা বাড়ল।

নাড্ডার পাল্টা তৃণমূলের মিছিলকে কটাক্ষ দিলীপ ঘোষের

এই ড্রয়ের পর ১০ ম্যাচ শেষে চেন্নাইয়ান এফসি ১১ পয়েন্ট নিয়ে লিগের পয়েন্ট টেবিলে ৮ নম্বরে রইল। অন্যদিকে ওড়িশা ১০ ম্যাচ থেকে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে ১০ নম্বরে রইল।

English summary
Isl 2020-21: Chennaiyin 0-0 Odisha after full time, both team get 1 point
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X