• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএল মঞ্চে বিশ্বমানের গোলের পর ব্রাইটকে প্রস্তাব দিল এটিকে মোহনবাগান

  • |

চারজনকে কাটিয়ে গোয়ার বিরুদ্ধে অবিশ্বাস্য গোল,যার পর ব্রাইটকে নিয়ে ভারতীয় ফুটবলের সাড়া পরে গিয়েছে। প্রাক্তন থেকে বর্তমান ফুটবলাররা ব্রাইটের প্রশংসায় পঞ্চমুখ। তরুণ নাইজেরিয়ানের পায়ের যাদুতে গোয়ার বিরুদ্ধে গোলটি ইতিমধ্যেই চলতি মরসুমের আইএসএলের বড় বিজ্ঞাপন। যারপর এবার ব্রাইটকে নিতে ইউরোপ থেকে অফার এল বল, মনে করছে ভারতীয় ফুটবলমহল।

ব্রাইটকে প্রস্তাব সবুজ-মেরুনের

ব্রাইটকে প্রস্তাব সবুজ-মেরুনের

এর মাঝেই এবার এসসি ইস্টবেঙ্গলের ব্রাইটের বিশ্বমানের গোল দেখে তাঁকে প্রস্তাব দিল এটিকে মোহনবাগান। ইস্টবেঙ্গলের নজরকাড়া বিদেশি ব্রাইট এনোবাখারেকে আগামী মরসুমে সবুজ-মেরুন জার্সি পরানোর জন্য আসরে নেমে পড়ল এটিকে মোহনবাগান।

আইএসএলে ব্রাইটের পারফর্ম্যান্স

আইএসএলে ব্রাইটের পারফর্ম্যান্স

আইএসএলে আসার পর এখনও পর্যন্ত ২২ বছর বয়সী নাইজেরিনা ফরোয়ার্ড মাত্র ২ ম্যাচ খেলেছেন। আর এই ২ ম্যাচেই ২ গোল। তার সঙ্গে গোয়ার বিরুদ্ধে বিপক্ষের চারজনকে কাটিয়ে বিশ্বমানের গোল করে প্রশংসা কুড়িয়েছেন এনোবাখারে।

ব্রাইটের সঙ্গে ইস্টবেঙ্গলের দীর্ঘমেয়াদি চুক্তি নেই

ব্রাইটের সঙ্গে ইস্টবেঙ্গলের দীর্ঘমেয়াদি চুক্তি নেই

প্রসঙ্গত প্রথম আইএসএলে শুরু থেকে গোল করার লোকের অভাবে পড়ে ব্রাইটের মতো তরুণ প্রতিভাকে দলে নিয়েছে ইস্টবেঙ্গল। যদিও নাইজেরিয়ান ফরোয়ার্ডের সঙ্গে লাল-হলুদ ক্লাবের দীর্ঘ চুক্তি নেই। আর সেই কারণেই ব্রাইটের মতো প্রতিভাকে ধরে রাখা মুশকিল। ইতিমধ্যে ফ্যানেরা ব্রাইটকে ধরে রাখার জন্য ক্লাবকে সোশ্যাল মিডিয়ায় আর্জি জানিয়েছেন। এর মাঝেই আসরে এটিকে মোহনবাগান। জানা গিয়েছে শুক্রবার ব্রাইটের এজেন্টের সঙ্গে এটিকে মোহনবাগানের প্রাথমিক আলোচনা হয়েছে।

কার জায়গায় ব্রাইট আসতে পারেন

কার জায়গায় ব্রাইট আসতে পারেন

অন্দরমহলের খবর, চোট সারিয়ে মাঠে ফেরা ডেভিড উইলিয়ামসের খেলায় এটিকে মোহনবাগান খুব বেশি সন্তুষ্ট নয়। আগামী মরসুমে উইলিয়ামসের সঙ্গে এটিকে-মোহনবাগানের চুক্তিও শেষ হচ্ছে। ফলে তাঁকে ছেড়ে দিতে কোনও সমস্যা নেই। সেই কারণেই উইলিয়ামসের জায়গায় ব্রাইটকে নিতে চাইছে ক্লাব। রয় কৃষ্ণর সঙ্গে ফরোয়ার্ডে ব্রাইট জুড়লে এটিকে মোহনবাগানের আক্রমণ শক্তিশালী হবে বলা যায়।

English summary
Isl 2020-21: Atk mohun bagan offers SCEB's Bright Enobakhare for next season
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X