• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেরিনার্স ফ্যানেদের জন্য দুঃসংবাদ, এডু গার্সিয়ার চোট নিয়ে কী আপডেট

  • |

২ ম্যাচ পর চেন্নাইয়ানের বিরুদ্ধে জয় পেয়ে ৩ পয়েন্টে পেয়েছে এটিকে মোহনবাগান। জয়ের সরণীতে ফেরায় দলে স্বস্তি থাকার কথা, কিন্তু চোট চিন্তা নিয়ে এটিকে মোহনবাগানের বড় উদ্বেগ যে কারণে ঘুম ওড়ার জোগাড়। দলের গুরুত্বপূর্ণ ফুটবলার এডু গার্সিয়া চেন্নাইয়ানের বিরুদ্ধে ম্যাচে চোট পেয়েছিলেন।

মেরিনার্স ফ্যানেদের জন্য দুঃসংবাদ, এডু গার্সিয়ার চোট নিয়ে কী আপডেট

সেই চোট নিয়েই এবার আপডেট জেনে নেওয়া যাক। স্প্যানিশ ফুটবলার এডু গার্সিয়ার চোটটি নিয়ে দুঃসংবাদ। এর আগে এডুর গোড়ালিতে চোট ছিল। যে কারণে মাঝে কিছু ম্যাচ তিনি খেলতে পারেননি। চেন্নাইয়ানের বিরুদ্ধে ফের সেই গোড়ালিতেই চোট পেয়েছেন তিনি, এডুর চোটের এমআরআই করা হবে।

এডুর চোট দেখে দলের ফিজিও ভালো কিছু শোনাতে পারছেন না। এটিকে মোহনবাগানের ফিজিও-র প্রাথমিক মত, এডু গার্সিয়াকে ১৫ দিনের বিশ্রাম নিতে হতে পারে। সেক্ষেত্রে ম্যাচ ফিট হতে এডুর তিন সপ্তাহের বেশি সময় লেগে যেতে পারে। সামনে নর্থ ইস্ট, কেরালা, ওড়িশা ও বেঙ্গালুরু ও জামশেদপুরের বিরুদ্ধে ম্যাচ। ১৫ দিন বাইরে থাকতে হলে এই ৫ ম্যাচে খেলা হবে না গার্সিয়ার। ফলে সমর্থকদের মধ্যে গার্সিয়াকে নিয়ে চিন্তা বাড়ল।

অন্যদিকে চেন্নাইয়ানের বিরুদ্ধে ম্যাচে বাঙালি উইংব্যাক শুভাশিসের হ্যামস্ট্রিংয়ে সামান্য সমস্যা দেখা দিয়েছিল। আর সেই কারণে চোট না বাড়াতে তিনি মাঠ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। এই চোট সারাতে তাঁকে কিছুদিন বিশ্রাম নিতে হবে। ফলে শুভাশিসকে ১ ম্যাচ বসতে হবে বলে জানা যাচ্ছে।

English summary
Isl 2020-2021: update on edu garcia and subhasish bose injury in atk mohun bagan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X