• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এগিয়ে থেকে কেরালার বিরুদ্ধে ম্যাচ জেতা হল না মুম্বইয়ের, বিতর্কিত লাল কার্ড নিয়ে ঝড়

  • |

এগিয়ে থেকেও কেরালা ব্লাষ্টার্সের বিরুদ্ধে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারল না এফসি গোয়া। ম্যাচের ২৫ মিনিটে ফ্রি কিক থেকে দুরন্ত গোল ওর্টিজ মেন্দেজার। এই গোলেই গোয়া এদিন প্রথমার্ধে ১-০ এগিয়ে থেকে মাঠ ছাড়ে।

কিন্তু দ্বিতীয়ার্ধে একের পর এক গোল পরিশোধে নিরন্তন চেষ্টায় সফল কেরালা। ৫৭ মিনিটে রাহুল কেপি দুরন্ত হেডে গোল করে কেরালাকে সমতায় ফেরান।

এগিয়ে থেকে কেরালার বিরুদ্ধে ম্যাচ জেতা হল না মুম্বইয়ের, বিতর্কিত লাল কার্ড নিয়ে ঝড়

স্কোরলাইন ১-১ হওয়ার পর ৬৫ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড (লাল কার্ড) দেখে গঞ্জালেজ মাঠ ছাড়লে গোয়া ১০ জনে পরিণত হয়। এখান থেকে শেষ ২৫ মিনিট তেকাঠি অক্ষত রেখে গোয়া ম্যাচ ড্র করল। দুই দলই শেষ পর্যন্ত ১টি করে পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ল।

দ্বিতীয়ার্ধে গোয়ার ফুটবলারের লাল কার্ড দেখা নিয়ে যদিও বিতর্ক রয়েছে। কেন হলুদ কার্ড দেখানো হল, রেফারির গায়ে হাত রেখে সেই প্রশ্ন করতেই, কয়েক মিনিটের মধ্যে গোয়ার ইভান গঞ্জালেজকে দ্বিতীয় হলুদ কার্ড দেখানো হয়। ফলে ১ মিনিটের মধ্যে গঞ্জালেজ ২টি হলুদ কার্ড দেখায়, তিনি মাঠ ছাড়তে বাধ্য হন। ফলে ইভান গঞ্জালেজ পরের ম্যাচে খেলতে পারবেন না।

দশ জনে পরিণত হওয়ার পরই গোয়াকে রক্ষণে লোক বাড়িয়ে ম্যাচ বাঁচানোর দিকে ঝুঁকতে হয়। ফলে ১-১ হওয়ার পর দশ জনে হয়ে গোয়া আর আক্রমণে ঝড় তোলেনি। এই ড্রয়ের ফলে গোয়া ১৩ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে লিগের পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে ও কেরালা ব্লাষ্টার্স ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে ৭ নম্বরে রয়েছে।

English summary
Isl 2020-2021: FC goa vs kerala blasters match turns 1-1 in fulltime
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X