• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জোর ধাক্কা খেল এটিকের প্লেঅফের স্বপ্ন! ২ পয়েন্ট কাড়লেন রবিন সিং ও জর্ডনের রেফারি

রবিবার (১০ ফেব্রুয়ারি) পুনের বালেওয়াড়ির মাঠে জোর ধাক্কা খেল এটিকের আইএসএল ২০১৮-১৯'এর প্লেঅফ খেলার স্বপ্ন। এফসি পুনে সিটির বিরুদ্ধে ২-২ ফলে ম্যাচ অমিমাংসিত থাকায় নিশ্চিত ২ পয়েন্ট নষ্ট করল স্টিভ কপেলের দল। দীর্ঘদিন বাদে পুরনো দলের বিরুদ্ধে গোল করলেন রবিন সিং। তবে এটিকে এদন অন্তত ৩টি নিশ্চিত পেনাল্টি থেকে বঞ্চিত হয়েছে।

ম্যাচের ১৭ মিনিটের মাথায় এটিকের রক্ষণভাগের ফুটবলার জন জনসনের আত্মঘাতি গোলে ১ গোলে এগিয়ে গিয়েছিল এফসি পুনে সিটি। এর ৬ মিনিটের মাথাতেই যদিও ম্যাচে সমতা ফিরিয়েছিলেন জয়েশ রানে। এরপর বিরতির পর ৬১ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন এডু গার্সিয়া। কিন্তু ৭৫ মিনিটে রবিন সিং গোল করে ঘরের মাঠের দলের ১টি পয়েন্ট পাওয়া নিশ্চিত করেন।

আত্মঘাতি জনসন

আত্মঘাতি জনসন

পিছন থেকে উঠে আসা স্ট্যানকোবিচকে উদ্দেশ্য করে ব্যাক পাস করেছিলেন রবিন সিং। চলতি বলেই তীব্র গতিতে শট নেন স্ট্যানকোভিচ। অরিন্দম সঠিক দিকেই ঝাঁপিয়েছিলেন, কিন্তু বল জনসনের পায়ে লেগে বাঁক খেয়ে গোলে ঢুকে যায়।

আস্থার মর্যাদা দিলেন রানে

আস্থার মর্যাদা দিলেন রানে

এদিন এটিকের প্রথম একাদশে স্টিভ কপেল হিতেশ শর্মা বদলে নিয়ে এসেছিলেন জয়েশ রানেকে। আত্মঘাতি গোলের ৬ মিনিটের মধ্যে এডু গার্সিয়ার ডিফেন্স চেরা পাস থেকে বল জালে জড়িয়ে কোচের আস্থার মর্যাদা দেন রানে। বিরতিতে ফল ছিল ১-১।

গার্সিয়ার পেনাল্টি গোল

গার্সিয়ার পেনাল্টি গোল

দ্বিতীয়ার্ধে ম্যাচের বয়স যখন ৬১ মিনিট, পুনে সিটির রক্ষণ ভাগের দিয়েগো কার্লোস তাঁর দেশোয়ালি এভার্টন স্যান্টোসকে বক্সের মধ্যে ফাউল করে বসেন। এদিন এটিকেকে বেশ কিছু নিশ্চিত পেনাল্টি থেকে বঞ্চিত হতে হলেও একমাত্র পাওয়া পেনাল্টি থেকে গোল করতে কোনও ভুল করেননি এডু গার্সিয়া।

পুনের জার্সিতে রবিনের প্রথম গোল

পুনের জার্সিতে রবিনের প্রথম গোল

এদিন এই মরসুমে এটিকে থেকে পুনে সিটিতে যাওয়া রবিন সিং নতুন দলের জার্সিতে প্রথমবার গোল করলেন। সেই গোল এল তাঁর পুরনো দলের বিরুদ্ধেই। আর তার ফলেই নিশ্চিত ২ পয়েন্ট নষ্ট হল এটিকের।

রেফারির কোপ

রেফারির কোপ

এদিনের ম্যাচের রেফারি ছিলেন জর্ডনের আধাম মাখাদমেহ। তিনি কিন্তু এদিন এটিকেকে নিশ্চিত ৩টি পেনাল্টি দেননি। প্রথমটি বিরতির ১০ মিনিট আগে। গার্সিয়ার শট ব্লক করতে গিয়ে হাতে লাগিয়েছিলেন আদিল খান। এরপর ম্যাচের একেবারে শেষ মুহূর্তে পুনের দলে পরিবর্ত হিসেবে নামা রোহিত কুমার বক্সের মধ্যে পর পর পাউল করেন এটিকের অর্ণব মন্ডল ও কালু উচেকে। ৩টি ক্ষেত্রেই পেনাল্টি পেতে পারত এটিকে, কিন্তু তাদের আবেদনে কর্ণপাত করেননি মাখাদমেহ।

English summary
ATK have suffered a huge blow in the race for an ISL 2018-19 playoff spot as they were held to a 2-2 draw by FC Pune City on Sunday (10 Feb).
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X