• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএল ২০১৮-১৯: দিল্লি থেকে আসছেন জাতীয় দলের ডিফেন্ডার! আরও মজবুত হচ্ছে এটিকের রক্ষণ

ভারতের জাতীয় দলের ডিফেন্ডার প্রীতম কোটাল। আইএসএল-এ এই মরসুমে তিনি ছিলেন দিল্লি ডায়নামোসের অধিনায়ক। কিন্তু পরের মাসেই তিনি দুইবারের আইএসএল চ্যাম্পিয়ন কলকাতার দল এটিকে-তে যোগ দিতে চলেছেন। জানা গিয়েছে ২০ লক্ষ টাকা ট্রান্সফার ফি-এর বিনিময়ে রক্ষণভাগের এই ফুটবলারকে ছেড়ে দিতে সম্মত হয়েছে দিল্লির ক্লাবটি।

আইএসএল ২০১৮-১৯: এটিকে-তে জাতীয় দলের ডিফেন্ডার!

বর্তমানে আইএসএল-এ আন্তর্জাতিক বিরতি চলছে। ভারতের জাতীয় দলের সঙ্গে এএফসি এশিয়ান কাপ খেলতে প্রীতম আপাতত দুবাইতে রয়েছেন। আন্তর্জাতিক বিরির পরই ২০১৯ সালের জানুয়ারি মাসে খুলবে আইএসএল-এর ট্রান্সফার উইন্ডো। আর তখনই সই সাবুদের কাজ সেরে ফেলা হবে।

আইএসএল-এর চতুর্থ মরসুমের আগে রাজধানীর ক্লাবটিতে যোগ দিয়েছিলেন প্রীতম। ডায়নবামোসের হয়ে ২৪টি ম্য়াচ খেলেছেন তিনি। দুই মরসুমেই একটি করে গোল করেছেন তিনি। ২০১৭-১৮ মরসুমে দুর্দান্ত খেলেছিলেন তিনি। যার জন্য দিল্লির নতুন কোচ জোসেফ গোম্বেউ তাঁকে অধিনায়কের আর্মব্যান্ডও দিয়েছিলেন।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">The club has today agreed a transfer fee for defender <a href="https://twitter.com/KotalPritam?ref_src=twsrc%5Etfw">@KotalPritam</a> from <a href="https://twitter.com/ATKFC?ref_src=twsrc%5Etfw">@ATKFC</a>. <br><br>Full Story: <a href="https://t.co/8xkZSAGMT0">https://t.co/8xkZSAGMT0</a> <a href="https://twitter.com/hashtag/RoarWithTheLions?src=hash&ref_src=twsrc%5Etfw">#RoarWithTheLions</a> <a href="https://t.co/iowhxVk11v">pic.twitter.com/iowhxVk11v</a></p>— Delhi Dynamos FC (@DelhiDynamos) <a href="https://twitter.com/DelhiDynamos/status/1076355818373689345?ref_src=twsrc%5Etfw">December 22, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

এই মরসুমে এখনও পর্যন্ত একবারই মুখোমুখি হয়েছে দিল্লি ডায়নামোস ও এটিরকে। রাজধানী বুকে হওয়া সেই ম্য়াচে ১-২ গোলে জয় পেয়েছিল এটিকে। সেই ম্য়াচে দিল্লির হয়ে একমাত্র গোলটি করেছিলেন প্রীতমই।

আরও জানা গিয়েছে ব্যক্তিগতভাবে তাঁরও এটিকেতে খেলতে কোনও অসুবিধা নেই। কাজেই এএফসি কাপের পরই তিনি কলকাতার ক্লাবে যোগ দেবেন। এর আগে ২০১৬ সালে আই লিগের ক্লাব মোহনবাগান থেকে লোনে এটিকেতে খেলেছিলেন প্রীতম।

English summary
India international Pritam Kotal will join ATK next month after Delhi Dynamos agreed to a transfer fee of Rs 20 lakh from the Kolkata-based club.&#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X