• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএলে শেষ চারের হ্যাটট্রিক কলকাতার

  • By Ritesh
  • |

কলকাতা, ৩০ নভেম্বর : আইএসএলে পরপর তিনবছর শেষ চারে পৌঁছনোর হ্যাটট্রিক করল আতলেতিকো দে কলকাতা। মঙ্গলবার কেরল ব্লাস্টার্সের সঙ্গে ১-১ গোলে ম্যাচ ড্র হলেও ১৯ পয়েন্ট নিয়ে এক পয়েন্ট বাকী থাকতেই আইএসএলের শেষ চারে পৌঁছে গেল মোলিনার দল।

রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে ম্যাচের ৮ মিনিটের মাথায় গোল করেন কেরল ব্লাস্টার্সের সিকে বিনীত। তবে ১৮ মিনিটের মাথায়ই এটিকের হয়ে সেই গোল শোধ করে স্টিফেন পিয়েরসন। একইসঙ্গে কলকাতাও উঠে যায় সেমিফাইনালে।

আইএসএলে শেষ চারের হ্যাটট্রিক কলকাতার

এর ফলে প্রথম তিনটি দল হিসাবে আইএসএলের সেমিফাইনালে গেল মুম্বই সিটি এফসি, দিল্লি ডায়নামোস, আতলেতিকো দে কলকাতা। এবার চতুর্থ স্থানের জন্য লড়াই হবে কেরল ব্লাস্টার্স ও নর্থ ইস্ট ইউনাইটেডের মধ্যে। শেষ চারে যেতে হলে কেরলকে শুধু ড্র করলেই চলবে।

এবছর আইএসএলের শেষ চারে যেতে পারল না এফসি গোয়া, চেন্নাইয়ান এফসি ও পুনে সিটি এফসি। চেন্নাই ও পুনে ১৩ ম্যাচে ১৫ পয়েন্ট করে পেয়েছে। অন্যদিকে এফসি গোয়া ১১ পয়েন্ট পেয়ে লিগ তালিকায় সবচেয়ে শেষে দৌড় শেষ করল।

এটিকে মোট ১৩ ম্যাচ খেলে ১৯ পয়েন্ট পেয়েছে। এর মধ্যে ৪টি জয়, ৭টি ড্র ও ২টি ম্যাচে হার রয়েছে। অন্যদিকে কেরলের পয়েন্টও সমান হলেও গোল পার্থক্যে কেরল এটিকে-র চেয়ে পিছিয়ে রয়েছে।

English summary
ISL 2016: Atletico De Kolkata Draw With Kerala Blasters, Qualify For Semis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X