• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএল নিশ্চিত নয় ইস্টবেঙ্গলের, অন্য ক্লাব খুঁজছেন ইরানের ওমিদ

  • |

ইস্টবেঙ্গল আইএসএলে খেলা নিশ্চিত করলে এতদিনে হয়ত সইসাবুদ হয়ে যেত। চল্লিশ বছর আগে ইরানের ফুটবলার মজিদ বাসকর ইস্টবেঙ্গলে খেলে গিয়েছিলেন। তার পর লাল-হলুদ জার্সি গায়ে চাপাতে পারতেন ইরানের আরেক ফুটবলার ওমিদ সিং।

আইএসএল নিশ্চিত নয় ইস্টবেঙ্গলের, অন্য ক্লাব খুঁজছেন ইরানের ওমিদ

দুই পক্ষের মধ্যে একসময় কথা বার্তা অনেকটাই এগিয়ে যায়। শতবর্ষের ইস্টবেঙ্গল ক্লাব দেশের এক নম্বর লিগ আইএসএলে খেলা নিয়ে আগ্রহী থাকায় ইরানি উইংগার ওমিদও কলকাতার ক্লাবে খেলার বিষয়ে আগ্রহ দেখিয়েছিলেন। গল গঠনে মজিদ বাসকের দেশের উইংগার এনে ইস্টবেঙ্গল বড় চমক দিতে চেয়েছিল।ইস্টবেঙ্গলে ওমিদের সইপর্ব ছিল শুধু সময়ের অপেক্ষা।

কিন্তু ক্লাব আইএসএলের কক্ষপথ থেকে ক্রমশ দূরে ছিটকে যাওয়ায় ওমিদের ইস্টবেঙ্গলে খেলার সম্ভাবনা ক্রমশ কমছে। শোন যাচ্ছে, ইরানি ফুটবালের এজেন্ট অন্য ক্লাবের খোঁজ চালাচ্ছেন। ওমিদ আইএসএলের জামশেদপুর, মুম্বই ও কেরল ব্লাস্টার্সের সঙ্গে কথাবার্তা চলছে বলে জানা গিয়েছে।

আইএসএল পরিচালনার দায়িত্বে থাকা ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড বা এফএসডিএল ইতিমধ্যে দশ দল নিয়ে লিগ করার প্রাথমিক সিদ্ধান্ত জানিয়েছে। আসন্ন মরসুমে দলের সংখ্যা না বাড়ার অর্থ ইস্টবেঙ্গলের আইএসএল খেলার সম্ভাবনা কম। ক্লাবের ১০১ তম প্রতিষ্ঠা দিবস ক্লাব কর্তারা এখনও আইএসএল খেলা নিয়ে আশা রাখলেও দ্রুত ইনভেস্টার জোগাড় করতে না পারলে যে ওমিদকে হারাতে হচ্ছে, তা বলার অপেক্ষা রাখছে না।

আইপিএল ২০২০ : রাজস্থান রয়্যালসের শক্তি, দুর্বলতা ও সম্ভাব্য প্রথম একাদশ

English summary
Iranian Footballer omid singh looking for new team as East Bengal lose possibility to play in isl
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X