• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এএফসি এশিয়ান কাপের যোগ্যতা অর্জনকারী পর্বে নামার আগে এই শক্তিশালী দেশের বিরুদ্ধে ফ্রেন্ডলি ম্যাচ খেলবে ভারত

Google Oneindia Bengali News

এএফসি এশিয়ান কাপের প্রস্তুতির অংশ হিসেবে ২৫ মে দোহায় জাম্বিয়ার বিরুদ্ধে একটি আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ খেলবে ভারতীয় ফুটবল দল। শুক্রবার সর্ব ভারতীয় ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে জানানো হয়েছে এই কথা।

 এএফসি এশিয়ান কাপের যোগ্যতা অর্জনকারী পর্বে নামার আগে এই শক্তিশালী দেশের বিরুদ্ধে ফ্রেন্ডলি ম্যাচ খেলবে ভারত

এএফসি এশিয়ান কাপ ২০২৩-এর যোগ্যতা অর্জনকারী পর্বের চূড়ান্ত পর্যায়ে ম্যাচগুলি কলকাতায় খেলবে ভারতীয় দল। ৮ জুন থেকে শুরু হবে এই চূডা়ন্ত যোগ্যতা অর্জনকারী পর্বের ম্যাচগুলি। এর আগে মার্চে বাহরিন এবং বেলারুশের বিরুদ্ধে দু'টি প্রস্তুতি ম্যাচ খেলেছে ভারত। ২৩ এপ্রিল থেকে শুরু হয়েছে ভারতীয় দলের শিবির। বালেরির পর কলকাতায় এখন সেই শিবির চলছে। ইতিমধ্যেই কলকাতায় ১১ মে একটি ফ্রেন্ডলি ম্যাচ খেলেছিল ইগর স্টিম্যাচের দল এটিকে মোহনবাগানের বিরুদ্ধে সেই ম্যাচে ২-১ গোলে তারা পরাজিত হয়েছিল। আরও দু'টি প্রস্তুতি ম্যাচ ভারত খেলবে, একটি আই লিগ অলস্টার দলের বিরুদ্ধে এবং একটি বাংলার সন্তোষ ট্রফিতে অংশ নেওয়া দলের বিরুদ্ধে।

Santosh Trophy: বড় ঘোষণা কেরলের মুখ্যমন্ত্রীর, সন্তোষ ট্রফি জয়ী দলের জন্য পুরস্কার বরাদ্দো কোটি টাকারও বেশিSantosh Trophy: বড় ঘোষণা কেরলের মুখ্যমন্ত্রীর, সন্তোষ ট্রফি জয়ী দলের জন্য পুরস্কার বরাদ্দো কোটি টাকারও বেশি

৮ জুন থেকে শুরু হতে চলা এএফসি এশিয়ান কাপের যোগ্যতা অর্জনকারী পর্বের চূড়ান্ত পর্যায়ের খেলা চলবে ১৪ জুন পর্যন্ত। ১৬ জুন থেকে চিনে শুরু হবে এএফসি এশিয়ান কাপের মূল পর্ব। প্রতিটা গ্রুপের বিজয়ী দল এবং সেরা পাঁচটি দ্বিতীয় স্থানে শেষ করা দল স্থান করে নেবে মূল পর্বে। এই যোগ্যতা অর্জনকারী পর্বে অপেক্ষাকৃত সহজ গ্রুপে রয়েছেন সুনীল ছেত্রী'রা। ৮ জুন ভারতের খেলা কম্বোডিয়ার বিরুদ্ধে। ১১ জুন তারা মুখোমুখি হবে আফগানিস্তানের। ১৪ জুন গ্রুপে নিজেদের শেষ ম্যাচে ভারতের প্রতিপক্ষ হংকং।

English summary
India to play an international friendly against Zambia in as part of preparation for AFC Asian Cup 2023
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X