• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংকটের মাঝে ফুটবল ভক্তদের জন্য সুখবর! বাংলা পেতে চলেছে 'দ্বিতীয় যুবভারতী'

  • |

করোনার মাঝে ফুটবল মাঠে কবে বল গড়াবে জানা নেই, তবে বাংলার ফুটবল ভক্তদের জন্য সুখবর! বাংলা পেতে চলেছে 'দ্বিতীয় যুবভারতী'। আইএফএ-র উদ্যোগে বাংলা পেতে পারে দ্বিতীয় যুবভারতী।

করোনা থাবায় ফুটবলে প্রভাব

করোনা থাবায় ফুটবলে প্রভাব

বিশ্বজুড়ে করোনা প্রকোপে ফুটবলে বড় ক্ষতি। প্রায় তিনমাসের কাছাকাছি খেলার দুনিয়া বন্ধ থাকার পর ইউরোপে করোনা প্রকোপ কমায় জার্মানি, ইতালি ও স্পেনে ফুটবল চলছে। ভারতে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়ে চলায় এদেশে অবশ্য ফুটবল শুরু এখন বিশ বাঁও জলে। সেই সঙ্গে রাজ্যেও ফুটবল শুরু নিয়ে আশঙ্কা দেখা গিয়েছে।

স্যানিটাইজিং গেট

স্যানিটাইজিং গেট

এর মধ্যেই করোনা সংকটের মাঝে রাজ্যের ফুটবলের উন্নতিতে আইএফএতে বসেছে একের পর এক মিটিং। প্রাক্তন ফুটবলারদের সঙ্গে আইএফএ সচিব আলোচনা করেছেন। ইতিমধ্যে করোনা রুখতে এবছর বাংলা ফুটবলের প্রতিটি মাঠে, স্যানিটাইজিং গেট বসানোর দারুণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বাংলা পেতে চলেছে 'দ্বিতীয় যুবভারতী'

বাংলা পেতে চলেছে 'দ্বিতীয় যুবভারতী'

এবার আইএফএ-র উদ্যোগে নতুন করে সাজতে চলেছে বারাসাত স্টেডিয়াম। ২০২১ সালে ভারতে মহিলা বিশ্বকাপের আসর, সেই সময় যুবভারতী ক্রীড়াঙ্গণেও মহিলা বিশ্বকাপের ম্যাচ রয়েছে। ফলে ময়দানের ফুটবল ক্লাবগুলির ম্যাচের জন্য যুবভারতী পাওয়া যাবে না। তাই বিকল্প খুঁজতেই এবার বারাসাত স্টেডিয়ামকে ঢেকে সাজানো হবে।

কৃত্রিম ঘাসের স্টেডিয়ামে আরও বেশি ম্যাচ

কৃত্রিম ঘাসের স্টেডিয়ামে আরও বেশি ম্যাচ

বাংলায় কৃত্রিম ঘাসের বারাসাত স্টেডিয়াম এবার বদলাতে চলেছে। নতুন করে সাজানোর উদ্যোগে সুইমিং পুল থেকে মিডিয়া বক্সে আধুনিকতার ছোঁয়া লাগতে চলেছে। বাংলার দলগুলি এখন থেকে আরও বেশি করে যাতে কৃত্রিম ঘাসের মাঠে প্রস্তুতির সুযোগ পায় সেই কারণেই বারাসতে আরও বেশি করে ম্যাচ আয়োজনের পরিকল্পনা নেওয়া হবে বলে জানা গিয়েছে। গ্যাালারির সংস্করণও হবে। সেক্ষেত্রে বলার অপেক্ষা রাখে না আইএফএ-র নতুন পরিকল্পনায় বারাসাত স্টেডিয়ামই হতে চলেছে বাংলার 'দ্বিতীয় যুবভারতী'।

মোহনবাগান-এটিকের ১৮ পাতায় চুক্তিপত্রে কী কী থাকছে জেনে নিন

English summary
IFA plans to renovate barasat stadium as 2nd yuvabharathi stadium
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X