• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইস্টবেঙ্গলে খেলবেন, তবু মোহনবাগানের আমন্ত্রণ পেলে অবশ্যই আসবেন, কেন বললেন আই লিগ জয়ী শংকর

  • |

আসন্ন ফুটবল মরসুমে ইস্টবেঙ্গলে খেলতে চলেছেন আইলিগে মোহনবাগানকে চ্যাম্পিয়ন করা গোলকিপার শংকর রায়। লাল-হলুদ জার্সি গায়ে চাপালেও, তবু কেন মোহনবাগানের ডাকের অপেক্ষায় শংকর?

লকডাউনের সময়কে দারুণভাবে কাজে লাগিয়ে ইস্টবেঙ্গলের দলগঠন

লকডাউনের সময়কে দারুণভাবে কাজে লাগিয়ে ইস্টবেঙ্গলের দলগঠন

করোনা লকডাউনে দেশে খেলার দুনিয়ার মাঠ এখন বন্ধ। প্রাণঘাতী ভাইরাসের সংক্রমণে প্রতিদিন দেশবাসীকে এখন জীবনসংকটের মধ্যে দিয়ে যেতে হচ্ছে। এই পরিস্থিতিতে মাঠে ফের কবে বল গড়াবে জানা নেই। তবে লকডাউনের ফাঁকে আগামী মরসুমের জন্য দল গঠনের কাজ এগিয়ে রাখল ইস্টবেঙ্গল।

চার ফুটবলারকে সই করিয়েছে ইস্টবেঙ্গল

চার ফুটবলারকে সই করিয়েছে ইস্টবেঙ্গল

বুধবার নতুন মরসুমের জন্যে চার ফুটবলার দলে নেওয়ার কথা ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে। কিগান পেরেরা, গিরিক খোসলা এবং মহম্মদ ইরশাদ ও মোহনবাগানের হয়ে আই লিগ জয়ী গোলকিপার শংকর রায়কে নিল ইস্টবেঙ্গল। মঙ্গলবার রাতে ইস্টবেঙ্গলের চুক্তিপত্রে সই করেন শংকর

আইলিগের শংকরের নজরকাড়া পারফর্ম্যান্স

আইলিগের শংকরের নজরকাড়া পারফর্ম্যান্স

গত মরসুমে মোহনবাগানের হয়ে আইলিগ জিতেছেন। অনেক ফুটবলার দীর্ঘদিন ধরে খেলেও এই নজির গড়তে পারেননা। সেখানে তরুণ শংকরে শেষ মরসুমে বাগানের তেকাঠিতে অপ্রতিরোধ্য ছিলেন। করোনার কারণে মরসুম স্থগিত করে পরে বাতিল ঘোষণা না করতে হলে নিসন্দেহে শংকরই লিগের সেরা গোলকিপারের পুরস্কার পেতেন।

মোহনবাগানের ডাকে আসতে চান!

মোহনবাগানের ডাকে আসতে চান!

শংকর জানিয়েছেন মোহনবাগানের আইলিগ সেলিব্রেশনে ডাক পেলে তিনি সেই উৎসবে সামিল হতে চান। গত মরসুমে সবুজ-মেরুন জার্সিতে তাঁর কাঁধে ভর করে মোহনবাগান আই লিগ চ্যাম্পিয়ন হয়েছিল।' মোহনবাগান থেকে আমন্ত্রণ পেলে একশোবার ট্রফি জয়ের উৎসবে যাব, ইস্টবেঙ্গলে খেললেও তা নিয়ে কোনও সমস্যা হবে না।' জানিয়েছেন শংকর।

English summary
i league winning goalkeeper shankar roy move East Bengal, wants to join Mb trophy winning celebration
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X