• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্যান্সারের সঙ্গে জীবনযুদ্ধ চালাচ্ছেন আই লিগ জয়ী ফুটবলার

  • |

২০২০ সালে একের পর এক খারাপ খবর! করোনা থাবার খবরের পাশাপাশি বিনোদন থেকে খেলার মাঠে এবছর একের পর এক দুঃসংবাদ। এবার ময়দানের প্রাক্তন ফুটবলারকে নিয়ে খারাপ খবর। দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ময়দানের পরিচিত মুখ।

ক্যান্সারের সঙ্গে জীবনযুদ্ধ চালাচ্ছেন আই লিগ জয়ী ফুটবলার

দুরারোগ্য রক্তের ক্যান্সারে আক্রান্ত হলেন ময়দানের পরিচিত ফুটবলার সুরজিৎ বোস। ১৪ বছর আগে ২০০৫-০৬ মরশুমে মাহিন্দ্রার হয়ে আই লিগ জেতেন তিনি। পরের বছর মোহনবাগানের জার্সিতে ফেডারেশন কাপ জিতেছিলেন।

একসময় ব্যারেটো, ইউসুফ ইয়াকুবু পাশে খেলেছেন। তাঁদের জন্য অনেক গোল তৈরি করে দিয়েছিলেন। কলকাতা ময়দানের পরিচিত সেই তারকার শরীরেই সম্প্রতি ক্যান্সার থাবা বসিয়েছে। দিল্লির এমসে ব্লাড ক্যান্সারের বিরুদ্ধে লড়াই চালাচ্ছেন তিনি।

ক্যান্সারের সঙ্গে জীবনযুদ্ধ চালাচ্ছেন আই লিগ জয়ী ফুটবলার

টালিগঞ্জ অগ্রগামী থেকে স্ট্রাইকার হিসাবে কলকাতার ক্লাব ফুটবলে কেরিয়ার শুরু করেন তিনি। পরে দাপটের সঙ্গে মাহিন্দ্রা ইউনাইটেড, ভারত এফসি, প্রয়াগ ইউনাইটেড, মুম্বাই টাইগার্স, মোহনবাগান মহামেডান, ওএনজিসির মত প্রথম সারির ক্লাবে খেলেছেন।ইদানীং কল্যাণী এবং পুণের অ্যাকাডেমিতে কোচিং করাতেন।

চলতি মাসের ৫ তারিখে দিল্লিতে ব্যক্তিগত কাজে গিয়ে অসুস্থ হয়ে পড়তে চিকিৎসার পর তিনি দুরারোগ্য লিউকোমিয়ায় আক্রান্ত বলে ধরা পড়েছেন। যদিও সুরজিৎ বোসের প্রথম স্টেজেই ক্যান্সার ধরা পড়েছে।

মাঠে হাল না ছাড়ার মানসিকতা জন্য জনপ্রিয় ছিলেন, জীবনযুদ্ধেও সেটাই করে দেখাতে চান সুরজিৎ। দিল্লি মেরিনার্স, প্লেয়ার্স ফর হিউম্যানিটি ময়দানের নামি ফুটবলারকে সাহায্য করতে এগিয়ে এসেছে।

English summary
I league winning footballer surojit bose fighting against cancer
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X