• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইস্টবেঙ্গলের খেতাব জয়ের আশা জিইয়ে রাখলেন প্লাজা! ২ গোলে শোধ করলেন পুরনো ক্লাবের ঋণ

২০১৭-১৮ সালে মরসুমে ইস্টবেঙ্গলের জার্সিতে ছিলেন উইলিস প্লাজা। কিন্তু একেবারেই ফর্মে ছিলেন না। এই বছর কলকাতার ক্লাব থেকে গোয়ার চার্চিল ব্রাদার্সে গিয়েই একেবারে আগুনে ফর্মে রয়েছেন তিনি। শুক্রবার ফের ২ গোল করে গোয়ার মাঠে চার্চিল ব্রাদার্সকে ৩-২ গোলে জেতালেন চেন্নাই সিটির বিরুদ্ধে।

ইস্টবেঙ্গলের খেতাব জয়ের আশা জিইয়ে রাখলেন প্লাজা

এর ফলে উপকৃত হল তাঁর পুরনো ক্লাব ইস্টবেঙ্গল। বেঁচে রইল তাদের আইলিগ জয়ের আশা। এক অর্থে পুরনো ক্লাবে ব্যর্থতার ঋণ শোধ করলেন এই ত্রিনিদাদের স্ট্রাইকার। এই পরাজয়ের ফলে ১৯ ম্য়াচে চেন্নাইয়ের পয়েন্ট হল ৪০। ১ ম্যাচ কম খেলে ইস্টবেঙ্গল আছে ৪ পয়েন্ট পিছনে। ফলে চেন্নাই শেষ ম্য়াচ জিতলে তারাই চ্যাম্পিয়ন হবে। আর ড্র করলে বা হারলে সুযোগ আসবে লাল-হলুদের সামনে। তাদের নিজেদের বাকি দুই ম্য়াচে জিততে হবে।

এদিন ম্যাচে শুরুতে কিন্তু চেন্নাই সিটিই এগিয়ে গিয়েছিল। প্রথমার্ধে ২৯ মিনিটে প্রথম গোলটি করেন স্যান্ড্রো রড্রিগেজ। ৯ মিনিট পরই সেই গোল শোধ করে দেন প্লাজা। এরপর দ্বিতীয়ার্ধের শুরুতেই (৪৮') গোল করেছিলেন চার্চিলের ক্রাইস্ট রেমি। ৬৯ মিনিটে সেই গোল শোধ দেন পেদ্রো মানজি (৬৯')। ফলে সর্বোচ্চ গোলাতার তালিকায় প্লাজার থেকে এক গোল এগিয়ে গিয়েছিলেন মানজি।

কিন্তু তাদের গোল করার আনন্দের রেশ কাটতে না কাটতেই নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করে চেন্নাইয়ের পার্টি ভেস্তে দেন প্লাজা।

বৃহস্পতিবার, রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে জয়ের পর ইস্টবেঙ্গল কোচ মেনেন্দেজ বলেছিলেন লিগের এখনও বেশ কিছু বাকি রয়েছে। অন্যতম চাবিকাঠি হতে চলেছে চার্চিল বনাম চেন্নাই ম্য়াচটি। বাস্তবিকই এই ম্য়াচ ইস্টবঙ্গলের আশা এখনও টিকিয়ে রাখল। রবিবার চন্ডিগরে মেনেন্দেজের দল মুখোমুখি হবে মিনার্ভা পঞ্জাবের। শেষ ম্যাচের সূচী ঘোষিত হয়নি।

English summary
Willis Plaza keep East Bengal's I-League title hopes alive by scoring twice to help Churchill Brothers win over Chennai City FC by 3-2 at Goa.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X