• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চরম সিদ্ধান্ত নিয়েই ফেললেন শঙ্করলাল! বাগানে এল না প্রত্যাশিত ফল - দায় চাপালেন কার ঘাড়ে

গত শুক্রবার (২৮ ডিসেম্বর, ২০১৮) পাহাড়ে নেরোকার পর রবিবার (৬ জানুয়ারি) ঘরের মাঠে রিয়াল কাশ্মীর - আইলিগ ২০১৮-১৯ মরসুমের পর পর দুটি ম্যাচে হার। এরপর তড়িঘড়ি চরম সিদ্ধান্তটা নিয়েই ফেললেন মোহনবাগান কোচ শঙ্করলাল চক্রবর্তী। ক্লাব কর্তাদের কাছে তিনি পদত্যাগের ইচ্ছা প্রকাশ করেছেন। ম্য়াচের পর তিনি নিজেই এই বিষয়টি নিশ্চিত করেছেন।

চরম সিদ্ধান্ত নিয়েই ফেললেন শঙ্করলাল!

এদিন, রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে ২-১ গোলে হারের পরই তিনি সাংবাদিকদের জানান, 'আমি ক্লাব কর্তাদের বলেছি পদত্যাগ করতে চাই। আমার মনে হয়েছে আমি দলকে এগিয়ে নিয়ে যেতে পারছি না। তাই সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি'।

বাগানের রক্ষণ নিয়ে অনেক কথা হচ্ছে। অনেকে মনে করছেন, কিংসলের পাশে আরেকজন বিদেশী সেন্ট্রাল ডিফেন্ডার নেওযা উচিত ছিল। কিন্তু শঙ্করলাল মনে করিয়ে দিয়েছেন, মোহনবাগান বরাবর এক বিদেশী ও একজন দেশীয় ফুটবলার নিয়েই রক্ষণ সাজিয়েছে। তাঁর মতে এই দলে ভাল মানের ফুটবলারের অভাব নেই। তা সত্ত্বেও প্রত্যাশিত ফল না মেলার ভার তিনি নিজের কাঁধে নিয়েছেন।

তিনি আরও জানিয়েছেন, তিনি ক্লাব কর্তারা যদি তাঁকে মরসুমের শেষ অবধি থেকে যাওয়ার জন্য অনুরোধ করেন, সেক্ষেত্রে তিনি আলোচা করে দেখবেন।

রবিবারের ম্যাচের পর মোহনবাগান আপাতত ১১ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ষষ্ঠ স্থানে রয়েছে। শীর্ষে থাকা চেন্নাই সিটির সঙ্গে পয়েন্টের ব্যবধান ৯। এই মরসুমে লিগ জেতার আশা আর সবুজ মেরুণ শিবিরের নেই বললেই চলে। কাজেই এই অবস্থায় মতুন কাউকে দায়িত্ব দেন, নাকি শঙ্করলালকে দিয়েই মরসুমটা চালিয়ে নেন মোহন কর্তারা, সেটাই এখন দেখার। তিনদিন পরেই কিন্তু মিনার্ভা পাঞ্জাব ম্যাচ রয়েছে।

English summary
Mohun Bagan coach Shankarlal Chakraborty wished to resign from his post after suffering second consecutive defeat in I League 2018-19 at home on Sunday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X