• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৬ দিনে খেলতে হবে লিগের শেষ ৩ ম্যাচ! ভূস্বর্গের নয়া সূচীতে কঠিন হল লালহলুদের আই লিগ যাত্রা

রবিবার (১০ ফেব্রুয়ারি) শ্রীনগরে রিয়াল কাশ্মীর এফসির বিরুদ্ধে ইস্টবেঙ্গলের ম্যাচটি তুমুল তুষাড়পাতের জন্য পিছিয়ে দেওয়া হয়েছিল। সোমবার আইলিগ পরিচালন কমিটি এই ম্যাচের পরিবর্ত সূচী ঘোষণা করল। আগামী ২৮ ফেব্রুয়ারি তারিখে দুপুর ২টোয় হবে এই ম্যাচ।

ভূস্বর্গের নয়া সূচীতে কঠিন হল লালহলুদের আই লিগ যাত্রা

আইলিগে যে ৪টি দল ট্রফি জেতার দৌড়ে রয়েছে তাদের অন্যতম ইস্টবেঙ্গল ও রিয়াল কাশ্মীর। কাজেই এই দুই দলের মোকাবিলা লিগের ভবিষ্যত নির্ধারণে অত্যন্ত গুরুত্ব পূর্ণ। সোমবারই লিগ শীর্ষে থাকা চেন্নাই সিটি এফসি পয়েন্ট নষ্ট করায় দুই দলের কাছেই লিগ জেতার ভাল সুযোগ তৈরি হয়েছে। এই গুরুত্বের জন্য ম্যাচটি একেবারে লিগের শেষ ম্যাচ করা হবে বলে শোনা যাচ্ছিল।

কিন্তু শেষ পর্যন্ত ম্যাচটি ফেলা হল ইস্টবেঙ্গলের শেষ দুটি ম্যাচের মাঝে। নয়া সূচীর ফলে এখন ২৫ ফেব্রয়ারি কলকাতায় ঘরের মাঠে আইজল এফসির বিরুদ্ধে খেলে ২৮ ফেব্রুয়ারি যাবে কাশ্মীরে। সেখানে রিয়াল কাশ্মীরের সঙ্গে ম্যাচ খেলে আবার মেনেন্দেজের দলকে যেতে হবে পঞ্জাবে। আইলিগ চ্যাম্পিয়ন মিনার্ভা পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ খেলে লিগ অভিযান শেষ করবে লাল-হলুদ।

অর্থাত মশাল বাহিনীকে ৬ দিনে, ৩টি ভিন্ন শহরে ঘুরে, ভিন্ন ভিন্ন পরিবেশে খেলার চ্যালেঞ্জটা নিতে হবে। তারা এই মুহূর্তে রয়েছে ১৪ ম্যাচে ২৮ পয়েন্টে। আর রিয়াল কাশ্মীর ১৬ ম্যাচ খেলে ৩২ পয়েন্টে। ইস্টবেঙ্গের তুলনায় রিয়াল কাশ্মীরের সুচী কিন্তু সহজ। পরিবর্তিত পরিস্থিতিতে কলকাতার বড় ক্লাবের সঙ্গে ম্যাচটিই হতে চলেছে তাদের শেষ ম্যাচ। তার ৪ দিন আগে তারা খেলবে ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধে।

English summary
Revised schedule for the I-League 2018-19 match between Real Kashmir FC and East Bengal has been announced. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X