• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোহনবাগান থেকে ঝড়েই গেল কলকাতা লিগ জয়ের নায়ক! আই লিগ শেষের আগেই ছাটাই মিশরীয় ওমর-ও

আট বছর পর মোহনবাগানের কলকাতা লিগ জয়ে তিনিই ছিলেন অন্যতম নায়ক। সেদিনের সেই মূল্যবান ফুল ঝড়েই গেল বাগান থেকে। আই লিগে এখনও শিলং লাজং ম্য়াচ খেলা বাকি। তারপর আছে সুপার কাপ। কিন্তু তার আগেই মাঝমাঠের ওমর এল হুসেইনির সঙ্গে সবুজ-মেরুণ ব্রিগেড বিদায় জানালো উগান্ডার স্ট্রাইকার হেনরি কিসেকা-কেও।

ঝড়েই গেল কলকাতা লিগ জয়ের নায়ক

কলকাতা লিগ জেতার পর আই লিগে এই মরসুমটা হতাশাজনকই গিয়েছে মেরিনার্সদের। ১৯ ম্য়াচে ২৬ পয়েন্ট নিয়ে তারা এই মুহূর্তে ষষ্ঠ স্থানে রয়েছে। ২০১৩ সালে তারা অষ্টম হয়েছিল, তারপর থেকে এটাই সবচেয়ে খারাপ ফল। শেষ ম্যাচে অ্যারোজের বিরুদ্ধে পরাজয়ে লজ্জা আরও বেড়েছে। এই অবস্থায় এখন থেকেই পরের মরসুমের দল গড়ায় মন দিচ্ছে বাগান শিবির। আর তার অংশ হিসেবেই এই দুই বিদেশীকে ছেঁটে ফেলা হল।

মাঝমাঠে খেলা তৈরির জন্য আইলিগ শুরু হওয়ার আগেই মিশরীয় ফুটবলার ওমরকে দলে নিয়েছিল মোহনবাগান। শুরু ম্যাচগুলিতে বেশ কিছু ভাল পাস বের দেখা গিয়েছিল তাঁর পা থেকে। কিন্তু ক্রমে তাঁর ফর্ম পড়তে থাকে। একটি গোলও করেছেন, কয়েকটি গোলের পাসও বাড়িয়েছেন। কিন্তু তা মোহনবাগানের মতো দলে খেলার জন্য যথেষ্ট নয়।

কিসেকা কিন্তু, কলকাতা লিগের শুরু থেকে সবুজ-মেরুন শিবিরে ছিলেন। দুর্দান্ত ফর্মে থাকা কিসেকাকে আই লিগেও রেখে দিয়েছিল বাগান। শুরুর দিকে ডিকাসেকা জুটি আই লিগেও জাদু দেখাচ্ছিল। কিন্তু তিনিও সময়ের সঙ্গে সঙ্গে মৃয়মান হয়ে পড়েন। এবারের আইলিগে কিন্তু ৫টি গোল ও ৫টি গোলের অ্যাসিস্ট এসেছে কিসেকার পা থেকে। কিন্তু তা পরের মরসুমে দলে থাকার জন্য যথেষ্ট বলে গ্রাহ্য হয়নি।

English summary
Mohun Bagan has released Omar El Hussieny and Henry Kisekka before their final I-League 2018-19 game. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X