• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফেডারেশনের সাজায় সুপারকাপে নেই জবি জাস্টিন! থুতু ছিটিয়ে এক বছর নির্বাসিত আরও এক ফুটবলার

সুপার কাপে লাল হলুদ পাবে না নির্ভরযোগ্য স্ট্রাইকার জবি জাস্টিন-কে। আই লিগে আইজল এফসি ম্যাচে করিম ওমোলোজার মুখে থুতু ছেটানোর জন্য তাঁকে ৬ ম্য়াচের জন্য নির্বাসিত করল সর্বভারতীয় ফুটবল ফেডারেশন। সেই সঙ্গে জরিমানা করা হয়েছে ১ লক্ষ টাকা। জবির পাশাপাশি রেফারির সঙ্গে খারাপ আচরণ করার জন্য এক বছরের জন্য নির্বাসিত করা হয়েছে গোকুলাম কেরল এফসির মিডফিল্ডার গিলেরমে বাটাটা-কেও।

ফেডারেশনের সাজায় সুপারকাপে নেই জবি জাস্টিন

আইজল এফসি ম্যাচে ৭০তম মিনিটে জবি-কে ফাউল করেছিলেন ওমোলোজা। এরপরই জাস্টিন ওমোলোজার মুখে থুতু ছেটান। ঘটনা রেফারির নজর এড়িয়ে যায়, ও তিনি বাদানুবাদে জড়ানোয় ওমোলোজাকেই দ্বিতীয় হলুদ কার্ড দেখিয়ে বের করে দেন। পরে ম্যাচের ফুটেজ দেখে জবিকে শাস্তি দেওয়া হল। ফলে আইলিগের বাকি ম্য়াচগুলির সুপার কাপেও খেলা হবে না আই লিগে ৯ গোল করা জবির।

আইলিগে ইতিমধ্যেই তিনি রিয়াল কাশ্মীর, মিনার্ভা পাঞ্জাব ম্য়াচ খেলতে পারেননি। গোকুলাম কেরল ম্যাচেও বাইরে কাটাতে হবে। তারপরেও তিন ম্য়াচের নির্বাসন বাকি থাকবে। ফলে একমাত্র লাল হলুদ সুপার কাপের ফাইনালে উঠলে তবেই তিনি খেলার সুযোগ পাবেন।

অন্যদিকে রেফারির সঙ্গে অভদ্র আচরণ করায় এক বছর নির্বাসিত করা হয়েছে গোকুলাম কেরলের গিলেরমে বাটাটা-কে। কী অপরাধ তাঁর তা পরিষ্কার না জানালেও সাধারণত এই শাস্তি দেওয়া হয় রেফারিকে থুতু ছিটিয়ে।

English summary
AIFF's Disciplinary Committee banned East Bengal striker Jobby Justin for 6 matches and Gokulam Kerala midfielder Guilherme Batata for a year. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X