• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আরও টানটান খেতাবের দৌড়! গোয়ার মাঠে লাল-হলুদের সুযোগ বাড়াল 'স্নো লেপার্ডস' ও 'রেড মেশিন'

রহস্য রোমাঞ্চ সিনেমা-উপন্যাসকেও উত্তেজনায় ছাড়িয়ে যাচ্ছে এই বারের আই লিগ। গোয়ার তিলক ময়দানে বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) মুখোমুখি হয়েছিল খেতাব জেতার অন্যতম দুই দাবিদার চার্চিল ব্রাদার্স ও রিয়াল কাশ্মীর এফসি। সেই ম্যাচ ১-১ গোলে অমিমাংসিত হওয়ায় সুবিধা অপর দুই দাবিদার ইস্টবেঙ্গল ও চেন্নাই সিটির।

গোয়ার মাঠে বাড়ল লাল-হলুদের খেতাব জয়ের সুযোগ

এদিন প্রথমার্ধে ম্য়াচের ফল ছিল ০-০। কিন্তু দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৫তম মিনিটে দূরপাল্লার শটে কাশ্মীরের দলটিকে এগিয়ে দিয়েছিলেন ফারহান গানি। কিন্তু গোল শোধ করা নিয়ে চার্চিলের চিন্তা ছিল না। এই মরসুমে রেড মেশিনদের গোল-মেশিন হয়ে উঠেছেন উইলিস প্লাজা। সেই লালহলুদের বাতিল স্ট্রাইকারই এদিন তাঁর এবারের লিগের ১৬তম গোলটি করে ম্যাচের সমতা ফেরান।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Plaza holds the Hero of the Match Trophy consecutively for the third time!🔥<a href="https://twitter.com/hashtag/CBRKFC?src=hash&ref_src=twsrc%5Etfw">#CBRKFC</a> <a href="https://twitter.com/hashtag/HeroILeague?src=hash&ref_src=twsrc%5Etfw">#HeroILeague</a> <a href="https://twitter.com/hashtag/IleagueIConquer?src=hash&ref_src=twsrc%5Etfw">#IleagueIConquer</a> <a href="https://t.co/iKQPiivgtx">pic.twitter.com/iKQPiivgtx</a></p>— Hero I-League (@ILeagueOfficial) <a href="https://twitter.com/ILeagueOfficial/status/1091006108284657664?ref_src=twsrc%5Etfw">January 31, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

দুই দলের যে কেউই আজকের ম্যাচটি জিতলে চেন্নাইকে টপকে যেতে পারত। যদিও এক ম্যাচ বেশি খেলেছে। কিন্তু ম্যাচ অমিমাংসিত থাকায় আপাতত ১৫ ম্যাচ খেলে দুই দলই থাকল ২৯ পয়েন্টে। গোল পার্থক্যে এগিয়ে থাকার সুবাদে এখনও ২ নম্বরেই রইল চার্চিল, আর ৩ নম্বরে রিয়াল কাশ্মীর।

তাদের থেকে ১ ম্যাচ কম খেলে ১ পয়েন্টে এগিয়ে থেকে লিগ শীর্ষে রয়ে গেল চেন্নাই সিটি এফসি। ফলে নিজেদের সব ম্য়াচ জিতলে এখনও লি জেতবে তারাই।

আর ইস্টবেঙ্গল ১৩ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে রয়েছে ৪ নম্বরে। অর্থাত লাল-হলুদ যদি নিজেদের সব ম্যাচ জেতে তবে সহজেই চার্চিল ও রিয়াল কাশ্মীরেকে টপকে যেতে পারবে। আর চার্চিলের বিরুদ্ধে বা অন্য কোনও ম্যাচে চেন্নাই পয়েন্ট নষ্ট করলেই চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ এসে যাবে মেনেন্দেজের দলের সামনে।

English summary
The I-League 2018-19 title race has hotted up further. Churchill Brothers and Real Kashmir played out a 1-1 draw on Thursday at the Tilak Maidan, Goa.&#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X