• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চেন্নাই এক্সপ্রেস রুখতে ব্যর্থ মোহনবাগান! দৌড়ে পিছল রিয়াল কাশ্মীরও, সোমবার নামছে লাল-হলুদ

রবিবার (২৪ ফেব্রুয়ারি) ভারতের দুই শহরে খেল ছিল আই লিগ ২০১৮-১৯ খেতাব জয়ের দুই দাবিদার - চেন্নাই সিটি এফসি ও রিয়াল কাশ্মীর এফসি। চেন্নাইতে ঘরের দল কলকাতার বড় ক্লাব মোহনবাগানকে একরকম উড়িয়ে দিয়ে খেতাবের আরও কাছাকাছি পৌঁছে গেল। আর ইন্ডিয়ান অ্যারোজের মতো দলের বিরুদ্ধেও ড্র করে পয়েন্ট নষ্ট করে খেতাবের দৌড়ে পিছিয়ে গেল রিয়াল কাশ্মীর।

লিগের এখন যা অবস্থা তাতে বড় কোনও অঘটন না ঘটলে হাসতে-হাসতেই লিগ জেতা উচিত এখনও শীর্ষে থাকা চেন্নাই সিটি এফসির। তাদের আটকাতে পারে একমাত্র ইস্টবেঙ্গল। এদিন মোহনবাগানের বিরুদ্ধে ঘরের মাঠে ৩-১ ফলে জিতল চেন্নাই। অপরদিকে ভূবনেশ্বরে ইন্ডিয়ান অ্য়ারোজ রিয়াল কাশ্মীরকে ২-২ ফলে আটকে দিল।

চেন্নাই সিটি এফসি বনাম মোহনবাগান

চেন্নাই সিটি এফসি বনাম মোহনবাগান

এই ম্যাচের ৪টি গোলই হয় খেলার প্রথমার্ধেই। চেন্নাইয়ের তিন স্প্যানিশ ফুটবলার নেস্টর গোর্দিলো (৮'), স্যান্ড্রো রড্রিগেজ (১৫') ও পেদ্রো মানজি (২৩') শুরুতেই ৩ গোলে এগিয়ে দিয়েছিলেন লিগ শীর্ষে থাকা দলটিকে। ৩৭ মিনিটে সবুজ-মেরুনের একমাত্র স্বান্ত্বনা গোলটি করেন ইউলিয়াম লালনুনফেলা। এই জয়ে চেন্নাইয়ের দলটি ১৮ ম্যাচে পৌঁছাল ৪০ পয়েন্টে। তাদের খেলা বাকি শুধু চার্চিল ব্রাদার্সের সঙ্গে। গোয়ার মাঠে তারা পয়েন্ট খোয়ালে তবেই বাকিদের সামনে খেতাবের সম্ভাবনা আসতে পারে।

ইন্ডিয়ান অ্যারোজ বনাম রিয়াল কাশ্মীর

ইন্ডিয়ান অ্যারোজ বনাম রিয়াল কাশ্মীর

চেন্নাই ম্যাচের ঠিক বিপরীত ছবি দেখা গেল ভূবনেশ্বরে। এই ম্যাচের ৪টি গোলই হল দ্বিতীয়ার্ধে। ৭৬ মিনিটে গোল করে অ্যারোজকে এগিয়ে দেন অমরজিৎ সিং। সেই গোল শোধ দেন কাশ্মীরের আবেদনেদো তেত্তেহ (৮২')। এরপর রবার্টসন (৮৯')-এর গোলে এগিয়ে যায় কাশ্মীর। কিন্তু অতিরিক্ত সময়ে (৯০+১') গোল করে ফের ম্যাচে সমতা ফেরান রাহুল কেপি। এই পয়েন্ট নষ্টের ফলে রিয়াল কাশ্মীরের পয়েন্ট দাঁড়ালো ১৭ ম্যাচে ৩৩। তাদের খেলা বাকি ২টি। ২টিই ঘরের মাটে। একটি ইস্টবেঙ্গলের সঙ্গে ২৮ ফেব্রুয়ারি। আর ভেস্তে যাওয়া মিনার্ভা ম্য়াচে নিয়ে সিদ্ধান্ত জানা যাবে সোমবারই (২৫ ফেব্রুয়ারি)।

দৌড়ে এখনও ইস্টবেঙ্গল

দৌড়ে এখনও ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল আপাতত ১৬ ম্যাচে ৩২ পয়েন্টে রয়েছে। সোমবার (২৫ ফেব্রুয়ারি) লাল-হলুদ কলকাতায় নামছে আইজল এফসির বিরুদ্ধে। তারপর শ্রীনগর ও চন্ডিগরে খেলতে হবে যথাক্রমে রিয়াল কাশ্মীর ও মিনার্ভা পাঞ্জাবের বিরুদ্ধে। ২ ম্যাচ বেশি খেলে চেন্নাইয়ের থেকে তারা ৮ পয়েন্টে পিছিয়ে আছে। ফলে নিজেদের বাকি ৩টি ম্যাচে জিততেও চার্চিল ম্যাচে চেন্নাই সিটি পরাজিত না হলে এবারও খেতাব হাতছাড়া হবে ইস্টবেঙ্গলের।

English summary
Chennai City have defeated Mohun Bagan ac Chennai when Real Kashmir have dropped points against Indian Arrows in Bhubaneswar in I-League 2018.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X