• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএলে এফসি গোয়ার কাছে আটকে গেলেও পয়েন্ট তালিকার দুইয়ে হায়দরাবাদ এফসি

Google Oneindia Bengali News

আইএসএলের ম্যাচে এগিয়ে গিয়েও জয় ছিনিয়ে নিতে পারল না হায়দরাবাদ এফসি। উপভোগ্য ম্য়াচটি ১-১ গোলে অমীমাংসিতভাবে শেষ হয়েছে। দুটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। ম্যাচ ড্র হলেও পয়েন্ট তালিকার দুই নম্বরে উঠে এসেছে হায়দরাবাদ এফসি। জোয়েল চায়ানিজের গোলে এগিয়ে গিয়েছিল হায়দরাবাদ এফসি। যদিও ৮ মিনিট পরেই ম্যাচের সেরা আইরান ক্যাব্রেরার গোলে সমতা ফেরায় এফসি গোয়া।

এফসি গোয়ার কাছে আটকে গেলেও পয়েন্ট তালিকার দুইয়ে হায়দরাবাদ

ব্যাম্বোলিমে এদিনের ম্যাচে প্রথমার্ধে খেলা মূলত সীমাবদ্ধ ছিল মাঝমাঠেই। দুই দলই কয়েকটি আক্রমণ তৈরি করলেও গোলমুখ খুলতে পারেনি। হায়দরাবাদ এফসির বার্থোলোমিউ ওগবেচে যেমন কয়েকটি সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন, তেমনই বেশ কয়েকটি দারুণ সেভ করেন এফসি গোয়ার গোলকিপার ধীরাজ মৈরাংথেম। এফসি গোয়া প্রথমার্ধে বল দখলের নিজেদের মধ্যে অনেক বেশি পাসও খেলে, কিন্তু কাজের কাজটা করা যাচ্ছিল না কিছুতেই। ৪৪ মিনিটের মাথায় এফসি গোয়ার সেরিটন ফার্নান্ডেজের গোল অফসাইডের কারণে বাতিল হয়। প্রথমার্ধে তাই খেলার ফল ছিল গোলশূন্য।

এফসি গোয়ার কাছে আটকে গেলেও পয়েন্ট তালিকার দুইয়ে হায়দরাবাদ

দুই দলই গোল পেতে মরিয়া ছিল দ্বিতীয়ার্ধেও। গোয়া ম্যাচে আধিপত্য বজায় রাখলেও ম্যাচের ৫৪ মিনিটে প্রথম গোলটি করে হায়দরাবাদ এফসি। ডান প্রান্ত থেকে নিখিল পূজারী যে মাপা ক্রস রেখেছিলেন তা থেকে হেডে গোল করে যান জোয়েল চায়ানিজ। তবে এই অগ্রগমন বেশিক্ষণ ধরে রাখতে পারেনি হায়দরাবাদ। ৬২ মিনিটের মাথায় সমতা ফেরান আইরান ক্যাব্রেরা। আলবার্তো নগুয়েরার থেকে বল পেয়ে গোলকিপারকে পরাস্ত করে যে শটটি নিয়েছিলেন দেবেন্দ্র মুরগাঁওকর, সেটি পোস্টে লেগে চলে যায় ক্যাব্রেরার পায়ে। বল জালে জড়াতে কোনও ভুল করেননি তিনি। ৮২ মিনিটে পরিবর্ত হিসেবে অ্যারেন ডি সিলভা ও জেভিয়ার সিভেরিও ৮৫ মিনিটের মাথায় এফসি গোয়ার বক্সে বিপদের আশঙ্কা তৈরি করেছিলেন। অ্যারেনের শট গোলকিপার বাঁচালে তা সিভেরিও পেয়ে যান, তার শট ডিফেন্ডারদের গায়ে লেগে যখন অ্যারেনের কাছে পৌঁছায় তখনই তিনি অফ সাইডের ফাঁদে জড়িয়ে পড়েন। ৮৯ মিনিটে নগুয়েরার শট অনবদ্য দক্ষতায় বিপন্মুক্ত করেন হায়দরাবাদ এফসির গোলকিপার লক্ষ্মীকান্ত কাট্টিমণি। দ্বিতীয়ার্ধেও এফসি গোয়াই আধিপত্য বজায় রেখেছিল। তবে ম্যাচ অমীমাংসিতভাবেই শেষ হয়।

এফসি গোয়ার কাছে আটকে গেলেও পয়েন্ট তালিকার দুইয়ে হায়দরাবাদ

ম্যাচের সেরার পুরস্কারটি পেয়েছেন ক্যাব্রেরা। এদিন ড্র করলেও দুইয়ে উঠে এল হায়দরাবাদ এফসি। ৬ ম্যাচে তাদের ঝুলিতে ১১ পয়েন্ট। সমসংখ্যক ম্যাচে শীর্ষে থাকা মুম্বই সিটি এফসির পয়েন্ট ১৫। তৃতীয় স্থানে জামশেদপুর এফসি, চতুর্থ স্থানে চেন্নাইয়িন এফসি। পঞ্চম স্থানে রয়েছে ওডিশা এফসি। ৬ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে এফসি গোয়া উঠে এল সপ্তম স্থানে। আটে নেমে গেল নর্থইস্ট ইউনাইটেড এফসি। নয়ে কেরালা ব্লাস্টার্স।

English summary
Hyderabad FC Moves Up To The Second Position Of ISL Points Table After 1-1 Draw Against FC Goa. Opened The Scoring Through Joel Chianese, But The Lead Did Not Last For Long As FCG Managed To Equalize Quickly.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X