• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বকাপে তৃতীয়স্থান নির্ধারণকারী ম্যাচে ইংল্যান্ডের ভরসা হতে উঠতে পারেন এরা

বিশ্বকাপ শুরুর সময়ে গ্যারেথ সাউথগেটের তরুণ ইংল্যান্ড দলকে খুব একট গুরুত্ব দেননি কেউই। কিন্তু হ্যারি কেনের নেতৃত্ব বিশ্বকাপ যত এগিয়েছে ততই নিজেদের মেলে ধরেছে ইংল্যান্ড। কিন্তু শেষ রক্ষা হয়নি। ক্রোয়েশিয়ার কাছে সেমিফাইনালে হেরে দ্বিতীয়বারের জন্য বিশ্বকাপ ফাইনাল খেলার স্বপ্ন অপূর্ণই রয়ে গিয়েছে ইংল্যান্ডের।

এই পরিস্থিতিতে শনিবার ২০১৮ রাশিয়া বিশ্বকাপের তৃতীয়স্থাণ নির্ধারণী ম্যাচে বেলজিয়ামের মুখোমুখি হবে ইংল্যান্ড। ফ্রন্সের কাছে বেলজিয়াম হারলেও, লড়াইটা একদমই সহজ হবে না ইংল্যান্ডের জন্য। এই ম্যাচে জিততে হলে দলের প্রধান তিন ফুটবলারকে জ্বলে উঠতে হবে।

এক ঝলকে দেখে নিন এই ম্যাচে কাদের উপর নজর থাকবে ইংল্যান্ডের

হ্যারি কেন

হ্যারি কেন

ক্রোয়েশিয়ার বিরুদ্ধে একেবারেই ছন্দে পাওয়া যায়নি হ্যারিকে। তবে, বেলজিয়ামের মতো প্রতিপক্ষের বিরুদ্ধে জয় পেতে হলে, সের ছন্দে ধরা দিতে হবে ইংল্যান্ডের অধিনায়ককে।

জিমি ভার্দি

জিমি ভার্দি

দেড়িতে আন্তর্জাতিক ফুটবলে কেরিয়ার শুরু করলেও তিনি এই ইংল্যান্ড দলের একটি স্তম্ভ হয়ে উঠেছেন ইতিমধ্যেই। দেশের হয়ে ৭টি গোল করেছেন এই স্ট্রাইকার। সেমিফাইনালে তাঁকে শেষ মুহূর্তে মাঠে নামিয়েছিলেন সাউথগেট। তবে, এই ম্যাচে শুরু থেকে খেলতে পারেন জিমি।

ডেলে আলি

ডেলে আলি

বেলজিয়ামকে হারাতে হলে সেরা ছন্দে খেলতে হবে এই মিডফিল্ডারকেও।

English summary
England will face Belgium in their last match of 2018 Russia World Cup. England need to depend on these footballers to win the match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X