• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পেরুর বিরুদ্ধে নামার আগে অতীত পরিসংখ্যান কিন্তু ব্যাকফুটে রাখছে ফ্রান্সকে

গ্রুপ 'সি' এর অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুখোমুখি ফ্রান্স এবং পেরু। গ্রুপ শীর্ষে থাকা ফ্রান্সের বিরুদ্ধে খেলতে নামছে গ্রুপের শেষে থাকা পেরু। এই ম্যাচে দুই দলের কাছেই জয় প্রয়োজনীয়।

পেরুর বিরুদ্ধে নামার আগে অতীত পরিসংখ্যান কিন্তু ব্যাকফুটে রাখছে ফ্রান্সকে

এটা মরণ-বাঁচণ ম্যাচ পেরুর কাছে। দীর্ঘ ৩৬ পর বিশ্বকাপের মূল পর্বে সুযোগ পাওয়া পেরুর প্রথম ম্যাচে ভাল খেললেও জিততে পারেনি। ফলে এই ম্যাচে যদি ফ্রান্সকে পেরু না হারাতে পারে তাহলে গ্রুপ থেকেই বিদায় নিতে হবে তাদের।

অন্য দিকে, গ্রুপ ফেভারিট ফ্রান্স প্রথম ম্যাচেই জিতেছে অস্ট্রেলিয়ার কাছে। যদিও সেই জয়কে মনে রাখতে নারাজ পল পোগবারা। এই ম্যাচ থেকে তিন পয়েন্ট প্রয়োজন ফ্রান্সের পরবর্তী রাউন্ড নিশ্চিত করার জন্য।

পেরুর বিরুদ্ধে নামার আগে অতীত পরিসংখ্যান কিন্তু ব্যাকফুটে রাখছে ফ্রান্সকে

এই ম্যাচে নিঃসন্দেহে ফেভারিট ফ্রান্স হলেও পরিসংখ্যানের বিচারে কিন্তু এগিয়ে রয়েছে পেরু। এর আগে মাত্র একবার এই দুই দল একে অন্যের মুখোমুখি হয়েছে। এবং তা ৩৬ বছর আগে ১৯৮২ সালে একটি ফ্রেন্ডলিতে। সেই ম্যাচে ১-০ গোলে ফ্রান্সকে হারিয়ে দেয় পেরু। বিশ্বকাপের মঞ্চে এটাই দুই দলের প্রথম সাক্ষাৎ। এখন দেখার গুরুত্বপূর্ণ এই ম্যাচে ফ্রান্সকে হারিয়ে ফ্রান্সের বিরুদ্ধে তাদের জয়ের ধারা বজায় রাখতে পারে কি না পেরু।

English summary
Peru will face France in a must win match today. In this match France is favorite. But according to past statistics Peru is slightly ahead.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X