• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোহনবাগান দিবসেও লজ্জা ঢাকতে পারল না ক্লাব, গোষ্ঠ পালের মূর্তির সামনে অনশন পরিবারের

  • |

ক্লাবে জাঁকজমক করে মোহনবাগান দিবস পালিত হচ্ছে। সেখান থেকে ঢিল ছোড়া দূরত্বে অনশনে গোষ্ঠ পালের পরিবার! ক্লাবের ঐতিহাসিক দিনেও বিতর্ক, লজ্জা ঢাকতে পারল না মোহনবাগান।

ক্লাবের বিরুদ্ধে গোষ্ঠ পাল পরিবারের অভিযোগ

বাগান দিবসে গোষ্ঠ পালের মূর্তির সামনে অনশনে বসে ক্ষোভ, হতাশা উগড়ে দিলেন গোষ্ঠ পাল পুত্র নীরাংশু পাল। ১৯৯২ সালে পদশ্রী সহ গোষ্ঠ পালের একাধিক ঐতিহাসিক পদক ক্লাবের হাতে তুলে দিয়েছিল তাঁর পরিবার। যার মধ্যে বেশ কিছু পদক ফেরত দিতে পারছে না ক্লাব। সেই অভিযোগেই ঐতিহাসিক পদকগুলি ফিরিয়ে দেওয়ার দাবিতে মোহনবাগান দিবসের দিনে, গোষ্ঠ পালের মূর্তির সামনে অনশনে বসে তাঁর পরিবার।

২৭ বছর পর জরাজীর্ণ পদক ফিরিয়ে দিয়েছে ক্লাব

সংবাদমাধ্যমে দীর্ঘদিন ধরে লেখালেখি শুরু হলে, কিংবদন্তির পদক ও সম্মানগুলো ফিরিয়ে দেওয়ার জন্য উদ্যোগ নেয় ক্লাব। ১৯৯২ সালে স্মারক-পদকগুলি সংরক্ষণের আশায় দেওয়ার হলেও ২৭ বছর পর জরাজীর্ণ পদক ফিরে পায় পরিবার। সেখানেও গড়মিল। পরিবারের হাতে তালিকা মিলিয়ে ৭টি পদক ফিরিয়ে দিতে পারেনি ক্লাব। কমিটি তৈরি করে হারানো পদক খুঁজে বার করা হবে বলে প্রতিশ্রুতি দিলেও মাসের পর মাস কেটে গিয়েছে। গোষ্ঠ পালের হারানো পদক পাওয়ার আশায় দিন গুনছে তাঁর পরিবার।

মোহনবাগান রত্ন ফিরিয়ে দিয়েছে গোষ্ঠ পাল পরিবার

খোয়া যাওয়া পদক, ক্লাব ফিরিয়ে দিতে না পারায় অভিমানে গোষ্ঠ পালের মোহনবাগান রত্ন সম্মান ফিরিয়ে দেয় পরিবার। প্রসঙ্গত ২০০৪ সালে মরণোত্তর মোহনবাগান রত্ন পেয়েছিলেন গোষ্ঠ পাল।

English summary
Gostha Pal's family on strike on mohunbagan day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X