• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোহনবাগানের সঙ্গে ১৪ বছরের সম্পর্ক ছিন্ন 'বাজপাখি' পালের, এবার নতুন অধ্যায়

মোহনবাগানের সঙ্গে ১৪ বছরের সম্পর্ক ছিন্ন করলেন তারকা গোলরক্ষক শিল্টন পাল। আগামী মরশুমে চার্চিল ব্রাদার্সের হয়ে আই লিগ খেলতে দেখা যাবে তাঁকে। এটিকে ও মোহনবাগান সংযুক্ত হওয়ার পর শিল্টনের এই পদক্ষেপে কিছুটা হলেও ধাক্কা খেয়েছেন সবুজ-মেরুণ সমর্থকরা।

অবশেষে দলবদল

অবশেষে দলবদল

এটিকে ও মোহনবাগান সংযুক্ত হওয়ার পর থেকেই চলছিল জল্পনা। অবশেষে সেটাই সত্যি হল। এবার কলকাতা ছেড়ে গোয়ায় পাড়ি জমালেন গোলরক্ষক শিল্টন পাল। নতুন মরশুমের জন্য মোহনবাগানকে বিদায় জানিয়ে চার্চিল ব্রাদার্সে সই করলেন পাল।

২০০৬ থেকে মোহনবাগানে

২০০৬ থেকে মোহনবাগানে

টাটা ফুটবল অ্যাকাডেমি থেকে উঠে আসা গোলরক্ষক শিল্টন পাল ২০০৬ সালে মোহনবাগানে যোগ দিয়েছিলেন। সবুজ-মেরুণ জার্সিতে দুবার আই লিগ, তিন বার ফেডারেশন কাপ, তিন বার কলকাতা লিগ ও একবার সিকিম গভর্নর গোল্ড কাপ জিতেছেন শিল্টন। ২০১৪-১৫ মরশুমের আই লিগ জয়ী মোহনবাগান দলের অধিনায়ক ছিলেন বাজপাখি পাল। ২০০৬ সালে ভারতের অনূর্ধ্ব ২১ দলে খেলেছিলেন বাংলার গোলরক্ষক। ২০১৪, ২০১৫ এবং ২০১৬ সালে যথাক্রমে চেন্নাইয়ান এফসি, কেরালা ব্লাস্টার্স ও অ্যাটলেটিকো ডে কলকাতার হয়ে লোনে খেলেন শিল্টন।

ফেসবুক পেজের ছবি বদল

রাতারাতি নিজের ফেসবুক পেজের প্রোফাইল ছবি পাল্টে ফেলেছেন শিল্টন পাল। সেখানে চার্চিল ব্রাদার্সের লোগো বসিয়েছেন তিনি। সঙ্গে তাঁর ক্যাপশন, নতুন অধ্যায়ের শুরু।

এটিকে-মোহনবাগানে জিঙ্ঘান

এটিকে-মোহনবাগানে জিঙ্ঘান

কেরালা ব্লাস্টার্স ছেড়ে এটিকে-মোহনবাগানে সই করতে চলেছেন সন্দেশ জিঙ্ঘান। ২৯ জুলাই অর্থাৎ মোহনবাগান দিবসেই তিনি নতুন শিবিরে সই করবেন বলে জানানো হয়েছে।

ছবি সৌজন্যে:শিল্টন পালের ফেসবুক

করোনা কাঁটা উপড়ে ফেলে আইপিএল শুরুর আগেই বড় ধাক্কা খেল ফ্র্যাঞ্চাইজি

English summary
Goalkeeper Shilton Paul leaves Mohun Bagan after spending 14 seasons
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X