• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গোলরক্ষকের দুরন্ত গোল লা লিগায়, দেখে নিন অসাধারণ ভিডিও

  • By Debalina Dutta
  • |

ফুটবল খেলা, দারুণ তার উত্তেজনা। সারা বিশ্ব জুড়ে তার সমর্থক কোটি-কোটি। হয়ত বিভিন্ন মানুষ বিভিন্ন দলের সমর্থক। কিন্তু ফুটবল ফ্যানরা একটাই ভাষা বোঝেন, সেটা ফুটবল স্কিলের ভাষা। তাই তা যেকোনও প্রান্তের হোক , যদি দারুণ কিছু ঘটে তাহলে কুর্নিশ করেন গোটা দুনিয়ার মানুষ।

গোলরক্ষকের দুরন্ত গোল লা লিগায়, দেখে নিন অসাধারণ ভিডিও

এমনটাই ঘটল লা লিগার দ্বিতীয় ডিভিসনের খেলায়। লুগো-র গোলরক্ষক হুয়ান কার্লোস দারুণ এক গোল করলেন। গোলরক্ষক গোল করলেন তাও আবার নিজের অর্ধ থেকে। শনিবার স্পোর্টিং গিজনের বিরুদ্ধে ম্যাচ চলছিল। কালোর্স খালি দেখে নিয়েছিলেন স্পোর্টিংয়ের গোলরক্ষক গোল লাইনের বাইরে রয়েছে। তারপর যা ঘটল তা হয়তো তিনি নিজের দিনের পর দিন অ্যানালিসিস করবেন। এদিনই কার্লোসের আবার ৩০ তম জন্মদিন ছিল। কারোর জন্মদিনে নিজেকে দেওয়া এর চেয়ে ভালো আর কী উপহারই বা হতে পারে।

লুগোর হোমম্যাচ ছিল, আর স্পোর্টিং গিজন এসেছিল খেলতে। ম্যাচে এমনিতেই ২-১ হারছিল। খেলার তখনও ১০ মিনিট বাকি। এই সময় নিজের গোলদুর্গের বাইরে ছিলেন গিজন গোলরক্ষক। এই অবস্থায় একেবারে পায়ের মাপা টাচে বিপক্ষের নেটে বল জড়িয়ে দেন লুগোর গোলরক্ষক।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">When a goalkeeper scores a goal normally the opposition goalkeeper misjudges the bounce of the ball.<br><br>Not Lugo's Juan Carlos. What a strike this was. No mercy whatsoever to Sporting Gijon's Diego Mariño. (Video via <a href="https://twitter.com/LaLiga?ref_src=twsrc%5Etfw">@LaLiga</a>) <a href="https://t.co/RrRdI8tC4S">pic.twitter.com/RrRdI8tC4S</a></p>— Yousef Teclab (@yousefteclab) <a href="https://twitter.com/yousefteclab/status/954841226410385409?ref_src=twsrc%5Etfw">January 20, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

এই দুরন্ত গোল দীর্ঘদিন অবধি মানুষের স্মৃতিতে অম্লান থাকবে। এই ম্যাচে দলের জয়ের থেকেই বেশি লাইমলাইট ছিনিয়ে নিল কার্লোসের গোল। তাঁর গোল দলের পক্ষে তিন নম্বর হলেও, তার আগেই দলের জয় নিশ্চিত হয়ে গেলেও এই গোল সারা বিশ্বের ফুটবলপ্রেমীদের এখন হাতে হাতে ঘুরছে। আর পাঁচটা ভাইরাল ভিডিও -র চেয়ে এর জাত অবশ্য আলাদা। শুধুই ভাইরাল নয় এই ভিডিও, একই সঙ্গে কুর্নিশযোগ্য এই ভিডিও।

English summary
GoalKeeper scores from his half a stunning goal in La Liga 2. Video goes viral all over the football world.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X