• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

লিভারপুল কোচ য়ুর্গেন ক্লপকে জার্মানির দায়িত্ব নেওয়ার অনুরোধ সমর্থকদের, কে কী বললেন শুনুন

লিভারপুল কোচ য়ুর্গেন ক্লপকে জার্মানির দায়িত্ব নেওয়ার অনুরোধ সমর্থকদের, কে কী বললেন শুনুন
Google Oneindia Bengali News

কাতার বিশ্বকাপে শেষ হয়েছে জার্মানির দৌড়। গ্রুপ পর্ব থেকেই ছিটকে গিয়েছেন জার্মানরা। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের পর, ২০২২ কাতার বিশ্বকাপেও জার্মানির ব্যর্থতা পিছু ছাড়ল না। জাপানের বিরুদ্ধে হার এবং স্পেনের বিরুদ্ধে ড্র তাদের প্রতিযোগীতা থেকে বাইরের রাস্তা দেখিয়ে দিল।

য়ুর্গেন ক্লপকে জাতীয় দলের দায়িত্ব নেওয়ার অনুরোধ:

য়ুর্গেন ক্লপকে জাতীয় দলের দায়িত্ব নেওয়ার অনুরোধ:

গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ার পর জার্মান সমর্থকরা দলের মানসিকতার ভৎসনা করেছেন এবং অনুরোধ করেছেন লিভারপুলের ম্যানেজার য়ুর্গেন ক্লপকে এই জার্মান দলের দায়িত্ব নেওয়ার জন্য। হান্সি ফ্লিকের পরিবর্তে জাতীয় দলের ম্যানেজারের দায়িত্ব তাঁর হাতে দেখতে চান জার্মানরা। কোস্টা রিকার বিরুদ্ধে জয়ের পর এক জার্মান সমর্থক টক স্পোর্টসকে বলেন, "য়ুর্গেন ক্লপ আর লিভারপুলে থাকবেন না, তিনি আমাদের কোচিং করানোর জন্য আসছেন।" করোনা ভাইরাসের কারণে ২০২০ ইউরোপীয় চ্যাম্পিয়নশিপ স্থগিত হয়ে যাওয়ার পর তা গত বছর খেলা হয়। ২০২০ সালের পরিবর্তে ইউরো কাপ ২০২১ সালে হওয়ায় প্রতিটা দলই নিজেদের প্রস্তুতির জন্য বাড়তি এক বছর সময় পেয়েছিল। কিন্তু সেখানেও দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে যায় জার্মানি।

জার্মানির শরীরী ভাষা ভাল লাগেনি সমর্থকদের:

জার্মানির শরীরী ভাষা ভাল লাগেনি সমর্থকদের:

অপর এক সমর্থক জার্মান দলের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন। বিশেষ করে স্পেনের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে। তিনি বলছিলেন, "জাপানের বিরুদ্ধে আমরা হেরেছি কারণ ওরা ভাল খেলেছে। কিন্তু স্পেনের বিরুদ্ধে, ড্র করেই ওরা খুশি। জেতার জন্য ওরা খেলছিল না। যাতে না হারে তার জন্য খেলছিল। এই একই অনুভূতি হয়েছিল ২০১৮ সালেও যখন আমরা একই ভাবে ছিটকে গিয়েছিলাম। ব্রাজিলে ২০১৪ সালে বিশ্বকাপ জয়ের পর গ্রুপ পর্যায় থেকে ছিটকে যাওয়া, আমার কিছু বলার নেই। এক বার নয়, একাধিক বার।"

কন্সপিরেসি থিওরি:

কন্সপিরেসি থিওরি:

এক সমর্থক স্পেনের হারের পিছনে অন্য রহস্য খুঁজে পাচ্ছেন। তিনি বলেছেন, "আমারা জানি স্পেনের হারলে কোনও সমস্যা ছিল না, জাপানও জিতছিল, অবাক ভাবতে অবাক লাগছিল। আমার মনে হচ্ছে কিছু একটা রয়েছে জাপান-স্পেন ম্যাচে। স্পেন লিড করছিল আর দু'মিনিটের মধ্যে জাপান লিড নিয়ে নেয়।"

জার্মানির দলে খেলার জন্য প্রস্তুত নয় মুসেইলা:

জার্মানির দলে খেলার জন্য প্রস্তুত নয় মুসেইলা:

কোস্টা রিকার বিরুদ্ধে জার্মানির আক্রমণের প্রাণকেন্দ্র ছিলেন জামাল মসেইলা। কিন্তু এই ম্যাচে একাধিক সুযোগ তিনি নষ্ট করেছে। এক জার্মান সমর্থক লিখেছেন, "বিশ্বকাপের জন্য তৈরি নয় মুসেইলা, তৈরি নয় জাতীয় দলে খেলার জন্য। বায়ার্ন মিউনিখের জার্সিতে সে ভাল করছে কিন্তু জাপানের বিরুদ্ধে আর আজ কোস্টা রিকার বিরুদ্ধে তাঁর পারফরম্যান্স অবিশ্বাস্য। সব থেকে খারা হবে যদি আর্জেন্টিনা জেতে। আমি থ্রি লায়ন্সদের সঙ্গে আছি।"

IPL 2023: আইপিএলের নিয়মে বড় পরিবর্তন আনছে বিসিসিআই, প্রথম একাদশ নিয়ে থাকতে হবে সতর্কIPL 2023: আইপিএলের নিয়মে বড় পরিবর্তন আনছে বিসিসিআই, প্রথম একাদশ নিয়ে থাকতে হবে সতর্ক

English summary
German Fans urge Jurgen Klopp to take the charge of German Team
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X