• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বমানের বাঁক খাওয়ানো গোলে ভাইরাল জেসুস, ৪-১ জয় সিটির

  • |

ইংলিশ প্রিমিয়র লিগের ম্যাচে বার্নলে এফসিকে ৪-১ গোলে হারাল ম্যাঞ্চেস্টার সিটি। ব্লু-ব্রিগেডের হয়ে ম্যাচের দুই অর্ধে দুটি গোল গ্র্যাব্রিয়েল জেসুসের। ২৪ ও ৫০ মিনিটে গোল করেন জেসুস।

বিশ্বমানের বাঁক খাওয়ানো গোলে ভাইরাল জেসুস, ৪-১ জয় সিটির

২৪ মিনিটে বার্নলের বক্সের ভিতর ডান পায়ের বাঁক খাওয়ো শটে গোলকিপারকে পরাস্ত করে পোস্টের বাঁ-দিকের জাল কাঁপিয়ে দলকে এগিয়ে দেন জেসুস।দর্শনীয় গোলে ফুটবল দুনিয়ার মন ভরিয়েছেন ব্রাজিল ফুটবলার। দ্বিতীয়ার্ধের শুরুতেই এরপর পা ঠেকিয়ে নিজের দ্বিতীয় গোলটি করেন জেসুস।

দলের হয়ে দ্বিতীয়ার্ধে অন্য দুটি গোল রদ্রি ও রিয়াদ মাহারেজের। নির্ধারিত সময়ের ১ মিনিট আগে বার্নলের হয়ে( ৮৯মি) রবার্ট ব্র্যাডি গোল করে ব্যবঝান কমান। সব মিলিয়ে ৩ গোলের ব্যবধানে সিটি ম্যাচ জিতে নেয়। এই নিয়ে লিগে ১৫ ম্যাচ খেলে ১০টিতে জয় সিটির। পেপ গুয়ার্দিওয়ালার দল ২টি ড্র ও ৩টি ম্যাচ হেরেছে। ১৫ ম্যাচ শেষে ৩২ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে দল লিগের দ্বিতীয় স্থানে রয়েছে।

<iframe width="560" height="315" src="https://www.youtube.com/embed/RrNNRgRvoPo" frameborder="0" allow="accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>

১৪ ম্যাচের মধ্যে ১৩টিতে জিতে ৪০ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষস্থানে রয়েছে লিভারপুল। দ্যি রেডসদের থেকে এই মুহূর্তে ম্যাঞ্চেস্টার সিটি ৮ পয়েন্টে পিছিয়ে রয়েছে। অন্যদিকে লিগে এবার দারুণ খেলে ১৪ ম্যাচের ১০টিতে জয় ,২টি ড্র ও ২টি হারের পর ৩২ পয়েন্ট নিয়ে লেস্টার সিটি তিন নম্বরে উঠে এসেছে। তবে ১০ ম্যাচ শেষে মাত্র ৪টিতে জিতে ১৮ পয়েন্ট নিয়ে দশ নম্বরে নেমে এসেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

English summary
gabriel jesus scored 2 goal, manchester city win 4-1 against burnley
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X