India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারত-আফগানিস্তান ম্যাচের জন্য টিকিটের চাহিদা তুঙ্গে, কবে, কখন, কোন স্থান থেকে সংগ্রহ করবেন, রইল সমস্ত তথ্য

Google Oneindia Bengali News

এএফসি এশিয়ান কাপের চূড়ান্ত বাছাই পর্বে জয় দিয়ে অভিযান শুরু করেছে ভারত। সুনীল ছেত্রীর জোড়া গোলে কম্বোডিয়াকে ২-০ ব্যবধানে হারিয়েছে মেন ইন ব্ল্যু। যুবভারতী ক্রীড়াঙ্গণে এই ম্যাচের জন্য টিকিটের চাহিলা ছিল মারাত্মক। প্রায় ৫০ হাজার মানুষ এই ম্যাচে মাঠে বসে উপভোগ করেন। ফ্রি-র টিকিট হলেও চড়া দামে ব্ল্যাকে এই টিকিট বিক্রি হয়। এতটাই খেলা দেখার উন্মাদনা ছিল ভারতীয় ফুটবলের মক্কায়।

ভারত-আফগানিস্তান ম্যাচের জন্য টিকিটের চাহিদা তুঙ্গে, কবে, কখন, কোন স্থান থেকে সংগ্রহ করবেন, রইল সমস্ত তথ্য

কম্বোডিয়া ম্যাচের জন্য টিকিটের লাইনে দাঁড়ানো যে জন প্লাবন দেখা গিয়েছিল তা দেখা যেতে চলেছে আফগানিস্তান ম্যাচের আগেও। ১১ জুন (শনিবার) যুবভারতী ক্রীড়াঙ্গণে রাত সাড়ে আটটায় মুখোমুখি হবে আফগানিস্তান এবং ভারত। এই ম্যাচের জন্য ৯ জুন থেকে অনলাইনে টিকিট ছেড়েছে সর্ব ভারতীয় ফুটবল ফেডারেশন।

তিনটি স্লটে এই টিকিট ছাড়ার কথা জানিয়েছে এআইএফএফ। সকাল ১০টা, দুপুর ২টো-এ দু'টি স্লটের টিকিট ছাড়া হয়েছে তৃতীয় স্লটের টিকিট ছাড়া হবে সন্ধ্যা ৬টায়। সকালের টিকিট ছাড়াও ১৫ মিনিটের মধ্যে তা শেষ হয়ে গিয়েছে। দুপুর ২টোর টিকিট শেষ হয়ে গিয়েছে ছাড়ার ১০ মিনিটের মধ্যে। অন লাইনে টিকিট পাওয়া যাচ্ছে বুকমাই শো থেকে।

অপর দিকে, ১০ জুন ছাড়া হবে অফ লাইন টিকিট। আইএফএ অফিস এবং যুবভারতী ক্রীড়াঙ্গণের বক্স অফিস থেকে এই অফ লাইনে টিকিট সংগ্রহ করতে পারবেন সমর্থকেরা। এখনও পর্যন্ত ১০ জুন কটা থেকে কটা পর্যন্ত টিকিট দেওয়া হবে তা না জানালেও বৃহস্পতিবার রাতের মধ্যে সেই খবর জানিয়ে দেওয়া হবে ফেডারেশনের পক্ষ থেকে।

তবে, ভিতরের খবর, কম্বোডিয়া ম্যাচের মতোই সকাল ১০টা থেকে বিকেল ৪টে পর্যন্ত টিকিট দেওয়া হবে শুক্রবার এবং ম্যাচের দিন টিকিট দেওয়া হবে সকাল ১০টা থেকে বিকেল ৩টে পর্যন্ত।কম্বোডিয়া ম্যাচের আগে টিকিটের জন্য যে বিশৃঙ্খলা তৈরি হয়েছিল তার পুনঃরাবৃত্তি যাতে না হয় সেই দিকেও নজর রাখছে এআইএফএফ।

কম্বোডিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে জয় আফগানিস্তানের বিরুদ্ধে নামার আগে অনেকটাই আত্মবিশ্বাস জোগাবে ভারতকে। তবে, এই ম্যাচটি খুবই কঠিন হতে চলেছে ভারতের জন্য। কারণ প্রথম ম্যাচে হংকং-এর কাছে হারের ফলে এই ম্যাচ থেকে পূর্ণ তিন পয়েন্টের জন্য ঝাঁপাবে আফগানিস্তান। এই ম্যাচে আফগানরা হেরে গেলে বাছাই পর্ব থেকে প্রায় ছিটকে যাবে তারা।

অপর দিকে, ভারত যদি এই ম্যাচ থেকে পুরো তিন পয়েন্ট তুলে নিতে পারে তা হলে এএফসি এশিয়ান কাপে কোয়ালিফাই করা প্রায় নিশ্চিত করে ফেলবে ইগর স্টিম্যাচের দল। ১১ জুন প্রথম ম্যাচে কম্বোডিয়া মুখোমুখি হবে হংকং-এর। ম্যাচটি বিকেল ৫টা থেকে খেলা হবে যুবভারতীতে। এর পর দ্বিতীয় ম্যাচে রাত সাড়ে ৮টা থেকে মাঠে নামবে ভারত এবং আফগানিস্তান।

English summary
From where and when to get the ticket for India vs Afghanistan match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X