• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এটিকে-মোহনবাগানের যে চার প্রতিশ্রুতিতে খুশি হতে পারেন ফ্যানরা

বহুল চর্চিত এটিকে এবং মোহনবাগানের সংযোগ প্রক্রিয়া আনুষ্ঠানিক রূপ পেয়েছে। আগামী আইএসএলেই এটিকে-মোহনবাগান নামেই অংশ নেবে নতুন শিবির। তার আগে সঞ্জীব গোয়েঙ্কা, সৃঞ্জয় বসুরা যে প্রতিশ্রুতি দিয়েছেন, তা শুনে বেজায় খুশি হয়েছেন ক্লাবের ফ্যানরা।

পরিকাঠামোর মানোন্নয়ন

পরিকাঠামোর মানোন্নয়ন

দুই ক্লাবের সংযুক্তিকরণের পর কলকাতার গোষ্ঠপাল সরণী-স্থিত মোহনবাগান ক্লাব তাঁবু নতুন সাজানো হবে বলে জানিয়েছেন কর্তারা। সেখানে ফুটবলারদের শরীরচর্চা ও অনুশীলনের জন্য অত্যাধুনিক পরিকাঠামো ও পরিষেবা আমদানি করা হবে বলে জানানো হয়েছে। ক্লাব তাঁবুতে এমন এক পরিবেশ তৈরি করা হবে, যার মাধ্যমে এটিকে-মোহনবাগানের ফুটবলাররা আন্তর্জাতিক স্তরেও দক্ষতার সঙ্গে লড়াই করতে পারেন বলে আশা প্রকাশ করা হয়েছে। তবে এ কাজ করতে গেলে ভারতীয় সেনার কাছ থেকে অনুমতি নেওয়া আবশ্যক। কারণ মোহনবাগানের ক্লাব তাঁবু যে জমিতে দাঁড়িয়ে, সেই জায়গার মালিক সেনারাই।

এএফসি চ্যাম্পিয়ন্স লিগ

এএফসি চ্যাম্পিয়ন্স লিগ

এএফসি কাপে ভালো ফল করতে বদ্ধপরিকর এটিকে-মোহনবাগান। একই সঙ্গে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করতেও মরিয়া সঞ্জীব গোয়েঙ্কা, সৌরভ গঙ্গোপাধ্যায়, সৃঞ্জয় বসুরা। সে লক্ষ্যেই মোহনবাগান মাঠকে পরিকাঠামোর দিক থেকে ঢেলে সাজানোর উদ্যোগ নেওয়া হতে পারে বলে জানানো হয়েছে। এএফসি কাপের হোম ম্যাচগুলি ঘরের মাঠেই আয়োজন করতে বদ্ধপরিকর এটিকে-মোহনবাগান।

বিশ্বমানের ফুটবল অ্যাকাডেমি

বিশ্বমানের ফুটবল অ্যাকাডেমি

নতুন প্রতিভা তুলে আনতে এবং তাঁদের অত্যাধুনিক পদ্ধতিতে প্রশিক্ষণ দিতে পশ্চিমবঙ্গে বিশ্বমানের ফুটবল অ্যাকাডেমি তৈরির প্রতিশ্রুতি দিয়েছে এটিকে-মোহনবাগান প্রাইভেট লিমিটেড। তরুণ প্রজন্মকে উচ্চমানের ফুটবল শিক্ষায় শিক্ষিত করতে দেশব্যাপী সকার স্কুল খোলারও উদ্যোগ নিতে চলেছে এটিকে-মোহনবাগান। বর্তমানে স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড বা সেইলের সঙ্গে যৌথভাবে ফুটবল অ্যাকাডেমি চালাচ্ছে সবুজ-মেরুণ। এই সংস্থারও মানোন্নয়ন করা হবে বলে জানানো হয়েছে।

তরুণ ফুটবলারদের দলে নেওয়া

তরুণ ফুটবলারদের দলে নেওয়া

সবুজ-মেরুণের জুনিয়র দলে খেলা প্রতিভাবান ফুটবলারদের এটিকে-মোহনবাগানের হয়ে খেলার সুযোগ দেওয়া হবে বলে প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

করোনা পরবর্তী ক্রিকেটে আগুনে বোলিং ওয়েস্ট ইন্ডিজের, ইংল্যান্ডকে হারাতে হোল্ডারদের কত রান প্রয়োজন

English summary
Four important promises made by ATK-Mohun Bagan on merger
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X