• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা বিপর্যয়ের দিনগুলোতে তারিফ পাওয়ার মতো কাজ করছেন বিজয়ন

  • |

করোনা বিপর্যয়ের কারণে ভিনরাজ্যে আটকে থাকা শ্রমিকদের জন্যে মানবিক আইএম বিজয়ন। সিলভার স্ক্রিনে খলনায়কের ভূমিকায় অভিনয় করলে রিয়েল লাইফে আইএম বিজয়ন নায়ক! এই লকডাউনে দুর্দশার কবলে পড়া অসহায়দের জন্য আন্তরিক প্রাক্তন ফুটবলার।

পরিযায়ী শ্রমিকদের জন্য দরাজ বিজয়ন

পরিযায়ী শ্রমিকদের জন্য দরাজ বিজয়ন

কেরলের ত্রিশূরে আইএম বিজয়নের বাড়ির কাছেই কিছু পরিযায়ী শ্রমিক আটকে পড়েছেন। তাঁদের দিনরাত সেবা করছেন বিজয়ন। ভারতের প্রাক্তন ফুটবলারের এই কাজে তারিফ করছে ফুটবল মহল।

ক্রিকেটের পর এবার ফুটবলে শ্রমিকদের দুর্দশা দুঃখপ্রকাশ

ক্রিকেটের পর এবার ফুটবলে শ্রমিকদের দুর্দশা দুঃখপ্রকাশ

করোনায় দেশজুড়ে পরিযায়ী শ্রমিকদের দুর্দশার খবর বারবার শিরোনামে উঠে এসেছে। ক্রিকেটার শামি সোশ্যাল মিডিয়ায় ভিডিওতে তাঁর বাড়ির সামনে দিয়ে পরিযায়ী শ্রমিকদের লাইন করে বাড়ি ফিরতে দেখে দুঃখপ্রকাশ করেছেন। শুধু তাই নয়, তার বাড়ির সামনে এক শ্রমিক জ্ঞান হারালে তাঁর সুশ্রুষা করিয়ে খাবার খাইয়ে বাড়ি পাঠান শামি। ক্রিকেটে এছবির পর ফুটবলেও এমন ছবি দেখা গেল।

বন্ধুদের নিয়ে দুর্দশা ঘোচাতে আসরে বিজয়ন

বন্ধুদের নিয়ে দুর্দশা ঘোচাতে আসরে বিজয়ন

ত্রিশূরে বাড়ির কাছে পরিযায়ী শ্রমিকদের আটকে পড়ার খবর কানে যেতেই কালো হরিণ বন্ধুদের নিয়ে অসহায় দুর্দশা ঘোচাতে আসরে নেমে পড়েছেন।

কীভাবে সাহায্য বিজয়নের

কীভাবে সাহায্য বিজয়নের

রোজ দু'বেলা শ'খানেক শ্রমিকের জন‍্য পরোটা আর সবজি বানিয়ে পৌঁছে দিচ্ছেন বিজয়ন। পরিযায়ী শ্রমিকদের জন্য বিজয়নের এই ত্রাণ অর্থদানের চেয়েও মূল্যবান বলে ভারতীয় ফুটবলজগৎ ও ফ্যানেরা মন্তব্য করেন।

অন্যদিকে সুনীলের সঙ্গে আড্ডায় বিজয়ন

বিজয়নের সঙ্গে আড্ডায় সুনীল করোনা লকডাউনে খেলার মাঠে তালা ঝুলছে। সংকটময় পরিস্থিতিতে দেশে ফুটবল মাঠ বন্ধ। এই অবস্থায় সোশ্যাল মিডিয়ায় আড্ডা দিচ্ছেন ক্রিকেটার-ফুটবলাররা। এবার আই এম বিজয়নের সঙ্গে ফুটবল নিয়ে দারুণ আড্ডা দিলেন সুনীল ছেত্রী। প্রাক্তন-বর্তমানের আড্ডায় অজানা অনেক কিছু জানতে পেরে তৃপ্ত ফুটবলপ্রেমীরা।

English summary
former indian footballer im vijayan making paratha in kerala to help workers during Corona lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X