India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

‘আইএসএল-এ খেলতে হবে না’, ইস্টবেঙ্গলে চিঠি পাঠাল ভারতীয় ফুটবলের কিংবদন্তিরা

Google Oneindia Bengali News

ইস্টবেঙ্গল এবং বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের সঙ্গে সমস্যা মেটাটে বারবার আসরে নামতে দেখা গিয়েছিল ইস্টবেঙ্গলের সোনায় মোড়া প্রাক্তন ফটবলারদের একটি কমিটিকে। লাল-হলুদের প্রাক্তন ফুটবলারদের এই কমিটি বিভিন্ন সময়ে ক্লাবের বিপদের মুখে ঝাঁপিয়ে পড়েছে।

‘আইএসএল-এ খেলতে হবে না’, ইস্টবেঙ্গলে চিঠি পাঠাল ভারতীয় ফুটবলের কিংবদন্তিরা

ইমামিকে ইস্টবেঙ্গলের নতুন বিনিয়োগকারী হিসেবে মুখ্যমন্ত্রী ঘোষণা করার পর ২৬ দিন অতিক্রান্ত হয়ে যাওয়ার পর এখনও সই-সাবুদ না হওয়ায় রীতি মতো বিরক্ত প্রাক্তন ফুটবলারদের এই কমিটি।

সোমবার এই কমিটির পক্ষ থেকে ভারতীয় ফুটবলের কিংবদন্তি প্রশান্ত বন্দ্যোপাধ্যায়, বিকাশ পাঁজি, মিহির বসু, কৃষ্ণেন্দু রায় এবং সুমিত মুখোপাধ্যায় ক্লাবকে একটি চিঠি পাঠিয়ে তাঁদের উদ্বেগের কথা প্রকাশ করেছে। তাঁরা নিজেদের চিঠিকে লিখেছেন, "ইস্টবেঙ্গলের অগুণিত সমর্থকদের মতো আমরাও চিন্তিত ক্লাবের ভবিষ্যত নিয়ে।

২৪-২৫ দিন পার হয়ে গেলেও এখনও না চুক্তি সম্পাদিত হয়েছে না প্লেয়ার সই হয়েছে। এমতবস্থায় আমরা চাই ক্লাব এবং ইনভেস্টারের যৌথ উদ্যোগে এ বছর ইস্টবেঙ্গল তার পুরনো ঐতিহ্যকে ফিরিয়ে আনুক।"

ক্লাবের সাবেক কর্তাদের প্রাক্তন ফুটবলাররা এ-ও বুঝিয়ে দিয়েছে কোনও ভাবেই হাতের সামনে পাওয়া ফুটবলার সই করিয়ে কোনও মতে আইএসএল-এ নামা চলবে না ক্লাবের ঐতিহ্যেরা কথা মাথায় রেখে। তাঁরা বলেছেন, "আপনারা তখনই টিম নামান যখন আইএসএল-এর উপযুক্ত টিম করতে পারবেন।

চিন্নাস্বামীতে গ্রাউন্ডসম্যানকে অপমান, ঋতুরাজ গায়কোয়াড়কে 'ধিক্কার' নেটিজেনদেরচিন্নাস্বামীতে গ্রাউন্ডসম্যানকে অপমান, ঋতুরাজ গায়কোয়াড়কে 'ধিক্কার' নেটিজেনদের

আর যদি না পারেন তবে লোক দেখানো টিম নামিয়ে ক্লাবের ইতিহাসকে কালিমালিপ্ত করবেন না। তা হলে কলকাতা লিগ, ডুরান্ড কাপ, আইএফএ শিল্ড খেলুন কিন্তু এ ভাবে আইএসএল-এ খেলবেন না। আইএসএল-এ খেলতে হলে আইএসএল-এর মতো করেই খেলুন।"

নতুন মরসুমের দল গঠনের ক্ষেত্রে ক্লাবের অনুরোধে আই লিগ এবং সন্তোষ ট্রফি দেখে বেশ কিছু প্রতিভাবান ফুটবলারের একটি তালিকা ক্লাবের হাতে তুলে দিয়েছিল এই প্রাক্তন ফুটবলারদের কমিটি। এ দিন সেই ব্যপারে কত দূর ক্লাব এগিয়েছে সেই বিষয়েও জানতে চেয়েছেন এই কিংবদন্তি প্রাক্তনীরা।

অপর দিকে, মিলন সিংকে আরও এক মরসুমের জন্য ধরে রাখল মহমেডান স্পোর্টিং। সরকারী ভাবে এটিকে মোহনবাগান থেকে বেঙ্গালুরু এফসি'তে প্রবীর দাসের যোগ দেওয়ার কথা জানিয়েছে সুনীল ছেত্রীর দল। সরকারী ভাবে আশিষ রাই এবং আশিক কুরুনিয়ানকে সই করানোর কথা এগিন ঘোষণা সরেছে সবুজ-মেরুন।

English summary
Legends of Indian Football Bikash Panji, Mihir Bose, Alok Mukherjee, Syed Rahim Nabi, Prasanta Banerjee writes a letter to East Bengal secretary raising their concern for the dilemma of signing in the contract with.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X