• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এটিকে-মোহনবাগানের রঙ সবুজ-মেরুন, প্রতিক্রিয়ায় কী বললেন মোহনবাগান প্রাক্তনী ব্যারেটো

  • |

১৩০ বছরের ঐতিহ্যাশালী মোহনবাগানের সঙ্গে আধুনিকতার এটিকের মিশেলে পথ চলা শুরু। শুক্রবারের পর থেকে মোহনবাগান এবার এটিকে মোহনবাগান। নামের সামনে এটিকে জুড়েছে। তবে দুই ক্লাবের গাঁটছড়া বাঁধার পর মোহনবাগানের জার্সি ও লোগো অক্ষত থাকায় সমর্থকরা আশ্বস্ত। এটিকের সঙ্গে যুক্ত হয়ে মোহনবাগানের আইএসএল খেলা নিয়ে বাগানের প্রাক্তন-বর্তমান ফুটবলাররাও উচ্ছ্বসিত। এই নিয়ে আইএসএলের ওয়েবসাইটে সাক্ষাৎকারে বাগানের প্রাক্তন ফুটবলার জোসে ব্যারেটো প্রতিক্রিয়া দিয়েছেন।

মোহনবাগানের আইএসএল খেলা নিয়ে ব্যারেটো যা বললেন

মোহনবাগানের আইএসএল খেলা নিয়ে ব্যারেটো যা বললেন

মোহনবাগানের আইএসএল খেলা নিয়ে ব্যারেটা প্রতিক্রিয়ায় বলেছেন, দীর্ঘদিনের অপেক্ষার অবসান হল। আইএসএলের শুরুর দিন থেকেই মোহনবাগান আইএসএলে খেলার স্বপ্ন দেখেছে। শেষ পর্যন্ত মোহনবাগানের সেই স্বপ্ন পূর্ণ হল। নিজে মোহনবাগানে খেলার সুবাদে ক্লাব ফ্যানেদের আবেগ আমি বুঝি। তাই এটিকের কাছে মোহনবাগানের ফ্যানবেস বড় প্রাপ্তি, ঠিক তেমনি মোহনবাগানের এটিকের সঙ্গে গাঁটছড়ার পর আরও আন্তর্জাতিক হতে চলেছে। দুই হেভিওয়েট ক্লাবের জোট ভারতীয় ফুটবলকে অনেক এগিয়ে নিয়ে যাবে।

স্বস্তি পেয়েছেন ব্যারেটো

স্বস্তি পেয়েছেন ব্যারেটো

ব্যারোটো জানিয়েছেন, মোহনবাগান মানে ইতিহাস, মোহনবাগান মানে ঐতিহ্য। সেই ক্লাবের জার্সির রঙে অনেক আবেগ জড়িয়ে রয়েছে। মার্জার ক্লাবে জার্সি ও লোগো অক্ষত থাকবে কিনা, সেই নিয়ে ফ্যানেদের মতো আমিও উদ্বেগে ছিলাম। তবে এটিকে-মোহনাবাগান ডিরেক্টররা মোহনবাগানের জার্সির রঙ ও লোগো অক্ষত রেখে দেওয়ায় ফ্যানেদের মতো আমিও স্বস্তি ফিরে পেয়েছি।

বাগান ভক্তরা কী পেল, যা বললে ব্যারেটো

বাগান ভক্তরা কী পেল, যা বললে ব্যারেটো

বাগান ভক্তরা কী পেল, এই প্রসঙ্গে ব্যারোটো বলেন, ফ্যানেরা ক্লাবকে আইএসএলে খেলতে দেখতে চেয়েছিল। শুধু সেই স্বপ্নপূরণই হয়নি। সেই সঙ্গে দুই ক্লাবের জোটে ফ্যানরা দারুণ একটা দল পেল। নতুন ক্লাব আগামী দিনে আইএসএলে বড় চমক হতে চলেছে। ভারতীয় ফুটবলকে নতুন ক্লাব অনেক দূর নিয়ে যাবে বলে ব্যারেটো আশাবাদী।

ইস্টবেঙ্গলের জন্য ব্যারেটোর কী বার্তা

ইস্টবেঙ্গলের জন্য ব্যারেটোর কী বার্তা

মোহনবাগানের পর এবার ইস্টবেঙ্গলকেও আইএসএলে দেখতে চান ব্যারেটো। আগামী দিনে ইস্টবেঙ্গলের আইএসএল খেলা শুধু সময়ের অপেক্ষা মনে করছেন ব্যারেটো।

English summary
Former Bagan legend Jose Barreto's comment on ATK-Mohun bagan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X