• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এশিয়ান কাপের যোগ্যতা অর্জনকারী পর্বে সমর্থকদের মাঠ ভরানোর অনুরোধ ভারতীয় ফুটবলারদের

Google Oneindia Bengali News

কিছু দিন আগেই সমর্থকদের মাঠ ভরানোর ডাক দিয়েছিলেন জাতীয় দলের অধিনাক সুনীল ছেত্রী। এর আগেও মুম্বইয়ে ম্যাচের আগে সমর্থকদের মাঠে আসার অনুরধ জানিয়েছিলেন সুনীল। তবে, এ বার শুধু তিনি একা নন, ভারতীয় ফুটবলের রাজধানীর কাছে দলের অন্যান্য ফুটবলাররাও আহ্বান জানালেন মাঠ ভরিয়ে তোলার জন্য।

এশিয়ান কাপের যোগ্যতা অর্জনকারী পর্বে সমর্থক মাঠ ভরানোর অনুরোধ ভারতীয় ফুটবলারদের

সমর্থকদের মাঠে আসার অনুরোধ জানিয়ে জাতীয় দলের মাঝমাঠের অন্যতম স্তম্ভ অনিরূদ্ধ থাপা বলেছেন, "সমর্থকদের সামনে খেলার সুযোগ আলাদাই একটা মোটিভেশন জোগায়। সমর্থকরা মাঠে আসার ফলে আরও বেশি উত্তেজনাপূর্ণ হতে চলেছে ম্যাচ আমি জানি কারণ কলকাতা হল ভারতীয় ফুটবলের মূলক্ষেত্র। আপনা আসুন এবং আমাদের সমর্থন করুন।"

ইগর স্টিম্যাচের দলের আরও এক গুরুত্বপূর্ণ সদস্য আশিক কুরুনিয়ান জানিয়েছেন, শুধু সমর্থকরাই খেলোয়াড়দের খেলোয়াড়দের অভাব বোধ করেননি, খেলোয়াড়রাও সমর্থকদের অভাব বোধ করেছেন। তিনি বলেছেন, "মহামারীর কারণে সরাসরি খেলা দেখা হতে ব্রাত্য হতে হয়েছে সমর্থকদের। শুধু সমর্থকেরাই এই অভাব বোধ করেননি, খেলোয়ড়রাও গ্যালারির গর্জনের অভাব টের পেয়েছ। এখান হাতে হাত রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার সময়। আমি প্রত্যেককে অনুরোধ করবো স্টেডিয়ামে আসতে এবং আমাদের সমর্থনে গলা ফাটাতে।"

এশিয়ান কাপের যোগ্যতা অর্জনকারী পর্বে সমর্থক মাঠ ভরানোর অনুরোধ ভারতীয় ফুটবলারদের

সাত বছর পর জাতীয় দলে ফিরেছেন হরমনজৎ সিং খাবড়া। এই শহর তাঁর কাছে খুব পরিচিত। এই শহরেই নিজের পেশাদার ফুটবলের কেরিয়ারে অগ্রগতি পেয়েছিলেন খবরা। ইস্টবেঙ্গলের জার্সিতে তাঁর দাপিয়ে বেড়ানো তাঁকে পরিচিতি এনে দিয়েছে গোটা দেশে। এ দিন পুরনো স্মৃতিও উঠে এসেছে খাবরার কথায়। তিনি বলেছেন, "কলকাতায় এলে আমার সব সময়ে মনে হয় বাড়িতে রয়েছি। এক জন ফুটবলার হিসেবে আমি এখানে বড় হয়েছি এবং কিছু সোনালি স্মৃতিও রয়েছে। আমি আশা করি দেশের জার্সিতে এই সময়টাকেও স্মরণীয় করে রাখতে পারব। এখানে সমর্থকেরা ফুটবলের শিরা-উপশিরা। বাংলায় সমর্থকেরা আপানকে একটা আলাদাই অনুভূতি দেবে। আমি আবারও যুব ভারতীতে পা রাখার জন্য মুখিয়ে রয়েছি।"

রাহুল ভেকে বলেছেন, "শেষ পর্যন্ত আমরা নিজেদের সমর্থকদের সামনে খেলতে পারছি। মহামারীর কারণে আমরা ভর্তি স্টেডিয়ামের সামনে খেলতে পারিনি। কলকাতার সমর্থকেরা অত্যন্ত প্যাশনেট। আমি তাঁদের প্রত্যেককে অনুরোধ করবো ভারতের জন্য ফের একত্রিত হওয়ার।"

এএফসি এশিয়ান কাপের চূড়ান্ত যোগ্যতা অর্জনকারী পর্বের প্রথম ম্যাচ ভারত খেলবে ৮ জুন কম্বোডিয়ার বিরুদ্ধে। ১১ জুন ভারতের প্রতিপক্ষ আফগানিস্তান। ১৪ জুন ভারতীয় দল মুখোমুখি হবে হংকং-এর।

English summary
Footballers urge fans to come together for India's match in AFC Asian cup qualifier final round. India will face Cambodia, Afghanistan, Hong Kong in the final qualifier round.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X