• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোয়েসের সঙ্গে বিবাদে সুনাম হারাল ইস্টবেঙ্গল, কেন এমন বললেন বাইচুং ভুটিয়া

  • |

কোয়েসের সঙ্গে বিবাদে জড়ানোয় কর্পোরেট জগতে নিজেদের সুনাম ধাক্কা খেয়েছে,ক্লাবের প্রাক্তন ফুটবল বাইচুং ভুটিয়া ইস্টবেঙ্গলকে নিয়ে এমনটাই মনে করছেন। বিদায়ী বিনিয়োগকারীর কোয়েসের সঙ্গে বিচ্ছেদ ও পরবর্তী সময়ে স্পোর্টিং রাইটস না পাওয়া নিয়ে ইস্টবেঙ্গলের সঙ্গে বিবাদ বাধে। এতে আদৌতে ইস্টবেঙ্গল ক্লাবেরই ক্ষতি হয়েছে বলে মনে করছেন বাইচুং।

ইস্টবেঙ্গলের আইএসএলে খেলা উচিত মানছেন বাইচুং

ইস্টবেঙ্গলের আইএসএলে খেলা উচিত মানছেন বাইচুং

শনিবার ইস্টবেঙ্গল ক্লাব ১০১ বছরে পা রাখল। ক্লাবের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে উন্মাদনা থাকলেও ইস্টবেঙ্গলের এবছর আইএসএল খেলার সম্ভবনা ক্ষীণ হওয়ায় ফ্যানেদের মন ভার। এই অবস্থায় বাইচুং মানছেন, ইস্টবেঙ্গল ক্লাবের এবছরই আইএসএলে খেলা উচিত। কোয়েসের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ মসৃণ না হওয়ায় ইস্টবেঙ্গল নিজেদের সুনামের অনেক বেশি ক্ষতি করে ফেলল বলে বাইচুংয়ের মত।

বাইচুংয়ের পরামর্শ

বাইচুংয়ের পরামর্শ

বাইচুংয়ের আরও মত, কর্পোরেট জগতে ইস্টবেঙ্গলের সুনামের চেয়ে এখন থেকে দুর্নাম তৈরি হয়ে গেল। ইস্টবেঙ্গল বা কোয়েস কারুর পক্ষেই ব্যাপারটা মোটেই ভাল হয়নি মনে করছেন বাইচুং। কোয়েসের সঙ্গে সম্পর্ক নষ্ট হওয়ায় পর নতুন বিনিয়োগকারীদের সঙ্গে চুক্তি করার ক্ষেত্রে এখন থেকে ক্লাবকে অনেক বেশি সতর্ক হয়ে এগোতে বলছেন প্রাক্তন ফুটবলার।

ইনভেস্টারের অভাবে ইস্টবেঙ্গলের আইএসএল ভবিষ্যৎ অনিশ্চিত

ইনভেস্টারের অভাবে ইস্টবেঙ্গলের আইএসএল ভবিষ্যৎ অনিশ্চিত

ইনভেস্টারের অভাবে এই মুহূর্তে ইস্টবেঙ্গল ক্লাবে আইএসএল খেলা অনিশ্চিৎ। কর্তারা যদিও এখনও হাল ছাড়ছেন না। ১০১ তম প্রতিষ্ঠা দিবস উদযাপনের দিন শীর্ষকর্তা দেবব্রত সরকার এখনও ইস্টবেঙ্গলের আইএসএল খেলার আশা রয়েছে বলে মন্তব্য করেছেন।

ফেডারেশন সচিব কুশল দাস যা জানিয়েছেন

ফেডারেশন সচিব কুশল দাস যা জানিয়েছেন

শতবর্ষ অতিক্রান্ত ইস্টবেঙ্গল ক্লাবকে ফেডারেশন সচিব কুশল দাস এক বার্তায় শুভেচ্ছা জানান। সঙ্গে তিনি বলেন, 'ইস্টবেঙ্গল শতবর্ষ অতিক্রম করল, নিঃসন্দেহে এটা একটা বড় ব্যাপার। সেই জন্য ক্লাবকে অবশ্যই শুভেচ্ছা জানাই। ভারতীয় ফুটবল ইস্টবেঙ্গল এভাবেই এগিয়ে যাবে। আইএসএল নিয়ে এখনও কোনও কিছুই অসম্ভব নয়।'

মাঠে থুথু ফেললেই কড়া শাস্তি, ফুটবলারদের সাবধানবাণী এফএ-এর

English summary
Former East Bengal Footballer bhaichung bhutia says club lost image in corporate world after quess debate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X