• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনাকালে ফুটবলারদের ৩ লক্ষ টাকার বিমা, বিস্তারিত জেনে নিন

  • |

করোনা ভাইরাসের কড়াল গ্রাস থেকে কবে মুক্তি মিলবে জানা নেই। ভাইরাস আক্রান্ত পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়েই নিউ নর্ম্যালে খেলার মাঠে বল গড়িয়েছে। আন্তর্জাতিক ক্রীড়াদুনিয়ায় দরজায় কড়া নাড়ছে ভারতের অস্ট্রেলিয়া সফর,অন্যদিকে ভারতের গোয়ায় চলছে ইন্ডিয়ান সুপার লিগ। সব মিলিয়ে করোনার মাঝেও মাঠে বল গড়ানো ক্রীড়াপ্রেমীদের মুখে হাসি।

ফুটবলারদের জন্যে বিশেষ উদ্যোগ

ফুটবলারদের জন্যে বিশেষ উদ্যোগ

কিন্তু মাঠে নেমে যারা ফ্যানদের মুখে হাসি ফোটাচ্ছেন, সেই খেলোয়াড়দের স্বাস্থ্যের খোঁজ ক'জন রাখেন! আর সেকথা ভেবেই এবার অভিনব উদ্যোগ বাংলা ফুটবলে সর্বোচ্চ সংস্থা আইএফএ-র।

কবে থেকে শুরু আইএফএ শিল্ড

কবে থেকে শুরু আইএফএ শিল্ড

করোনা আবহের মাঝে দ্বিতীয় ডিভিশন আই লিগের পর শহরের বুকে ফের ফুটবলের আসর বসতে চলেছে। আগামী ৬ ডিসেম্বর থেকে কলকাতায় শুরু হচ্ছে ১২৩তম আইএফএ শিল্ড। ইতিমধ্যেই টুর্নামেন্টের সূচি ঘোষণা হয়ে গিয়েছে। এবছর ইস্টবেঙ্গল-মোহনবাগান দুই প্রধান আইএসএল খেলায় তাদের ছাড়াই ফুটবলের মক্কায় এবারের আইএফএ শিল্ড আয়োজন হবে। আর এই আইএফএ শিল্ডে টুর্নামেন্টেই করোনা পরিস্থিতির কথা ভেবে ফুটবলার স্বাস্থ্যের জন্যে বিশেষ উদ্যোগ নেওয়া হল।

৩ লক্ষ টাকার স্বাস্থ্যবিমা

৩ লক্ষ টাকার স্বাস্থ্যবিমা

রাজ্য ফুটবলের সর্বোচ্চ সংস্থা আইএফএ জানিয়েছে কোভিড পরিস্থিতিতে আইএফএ শিল্ডে অংশ নেওয়া ১২টি দলের প্রতিটি ফুটবলার, কোচ, সাপোর্ট স্টাফদের জন্যে মাথাপিছু ৩ লক্ষ টাকা করে স্বাস্থ্যবিমা করে দেওয়া হচ্ছে।

করোনা রুখতে বিশেষ ব্যবস্থা

করোনা রুখতে বিশেষ ব্যবস্থা

এছাড়াও যে মাঠগুলিতে খেলা হবে, সেখানে স্যানিটাইজিং টানেল থাকছে। সেই সঙ্গে ফুটবলারদের করোনা পরীক্ষা, থার্মাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা থাকছে। প্রসঙ্গত দিল্লির দল সুদেভা এফসি খেলতে না পারার কারণে পরিবর্তে রিয়াল কাশ্মির দল অংশ নেবে।

ছবি সৌজন্যে আইএফএ-র সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্ম

ডার্বির উত্তাপে ঢাকে কাঠি! ঘটি-বাঙালের মহারণের আগে বিশেষ বার্তা

English summary
Footballer and staffs will get 3 lack rupees health insurance amid Corona Pandemic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X