• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আর্জেন্তিনা-জার্মানি মহারণ, মেসি কি খেলবেন, জেনে নিন

  • |

আজ মাঝরাতে আর্জেন্তিনার বিরুদ্ধে ফ্রেন্ডলি ম্যাচ খেলতে নামছে জার্মানি। সেই ম্যাচে মেসিকে ছাড়াই মাঠে নামতে চলেছে আর্জেন্তিনা। দলের কোচ অবশ্য মনে করছেন মেসিকে ছাড়াও জ্বলে উঠতে পারবে দল। ম্যাচ শুরু ১২.১৫ মিনিটে

কেন নেই মেসি

কেন নেই মেসি

আন্তর্জাতিক ফুটবল থেকে এই মুহূর্তে ৩ মাসের নির্বাসনে রয়েছেন লিওনেল মেসি। সেকারণেই এই ম্যাচে আর্জেন্তিনার জার্সিতে তিনি মাঠে নামতে পারবেন না।

কী কারণে মেসির নির্বাসন

শতাব্দী প্রাচীন কোপা আমেরিকা টুর্নামেন্টে সেমিফাইনালে ব্রাজিলের কাছে হারের পর রেফারিংয়ের মান নিয়ে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন লিও। ব্রাজিলকে সুবিধে করে দিতে আর্জেন্তিনাকে দুটি পেনাল্টি থেকে বঞ্চিত করা হয়েছিল বলে অভিযোগ করেছিলেন মেসি। পরে চিলির বিরুদ্ধে ম্যাচে মেসিকে লাল কার্ড দেখানো হলে, মেজাজ হারিয়ে ব্রাজিলকে চ্যাম্পিয়ন করাই টুর্নামেন্ট কমিটির আসল লক্ষ্য বলে তোপ দাগেন। এরপর মেসিকে ৩ মাসের নির্বাসনে পাঠায় কনমেবল। সেকারণে জার্মানির বিরুদ্ধে বন্ধুত্বপূর্ণ ম্যাচে নেই মেসি।

শেষ তিন ম্যাচে আর্জেন্তিনার ফল

শেষ তিন ম্যাচে আর্জেন্তিনার ফল

শেষ তিন ম্যাচের মধ্যে দুই ম্যাচে জয় ও ১ ম্যাচ ড্র করেছে আর্জেন্তিনা। চিলির বিরুদ্ধে কোপার তৃতীয় স্থান নির্ণায়ক ম্যাচ জেতার পর বন্ধুত্বপূর্ণ ম্যাচে চিলির সঙ্গে ড্র ও মেক্সিকোকে ৪-০ গোল দেয় নীল জার্সিধারীরা।

শেষ তিন ম্যাচে জার্মানির ফল

শেষ তিন ম্যাচে জার্মানির ফল

শেষ তিন ম্যাচের মধ্যে দুটি জয় ও একটি হার জার্মানির। ইউরোর যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে আয়ারল্যান্ড ও ইস্টোনিয়াকে হারায় জার্মানি। অন্যদিকে নেদারল্যান্ডের কাছে হেরেছে তারা।

English summary
Football news: germany vs argentina friendly match today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X