• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফিফা বিশ্বকাপে মেসিদের হারিয়েই দামি গাড়ির মালিক সৌদি ফুটবলাররা, উপহার দেবেন খোদ রাজা

  • |
Google Oneindia Bengali News

ফিফা বিশ্বকাপে এবার চমকে দিয়েছে সৌদি আরব। লিওনেল মেসির আর্জেন্তিনাকে পরাস্ত করে। আর্জেন্তিনার বিরুদ্ধে এক গোলে পিছিয়ে পড়েও ২-১ ব্যবধানে জেতে সৌদি আরব। এর আগে বিশ্বকাপের ইতিহাসে মাত্র তিনটি ম্যাচেই জয়ের স্বাদ পেয়েছে তারা। এই ঐতিহাসিক জয়ে উচ্ছ্বাসে ভাসছে গোটা দেশ।

আর্জেন্তিনাকে হারিয়েই গাড়ির মালিক সৌদি আরবের ফুটবলাররা

চলতি ফুটবল বিশ্বকাপে সৌদি আরবের জয়টিকেই এখনও অবধি সবচেয়ে বড় অঘটন বলে মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা। ফিফার দলগত ক্রমতালিকায় ৪৮ ধাপ পিছিয়ে থাকা সৌদি আরবের কাছেই লিওনেল মেসির আর্জেন্তিনা টানা ৩৬ ম্যাচে অপরাজেয় থাকার পর প্রথম পরাজয়ের সম্মুখীন হয়েছে। এই ম্যাচ শেষ হতেই দেশে ছুটি ঘোষণা করে দিয়েছিলেন সৌদি আরবের রাজা মহম্মদ বিন সলমন। ওই ম্যাচে গোলরক্ষকের সঙ্গে সংঘর্ষে চোট পেয়েছিলেন ইয়াসের আল-শাহরানি। তাঁর চোয়াল ও মুখের হাড় ভেঙেছে। অস্ত্রোপচার করাতে তাঁকে নিজের বিমানে জার্মানি পাঠাতে চেয়েছিলেন রাজা। যদিও রিয়াধেই সফল অস্ত্রোপচার হয়েছে। আজ পোল্যান্ড ম্যাচ তো বটেই, শাহরানির এই বিশ্বকাপে আর ম্যাচ খেলার সম্ভাবনা নেই বলে জানা গিয়েছে।

তিন বছর আর্জেন্তিনাকে প্রথম পরাজয়ের মুখে দাঁড় করানো, তাও আবার যখন অনেকেই আর্জেন্তিনাকে এবারের বিশ্বকাপের দাবিদার মনে করছেন, সেই দেশকে হারানোয় উচ্ছ্বাসে ভাসছে সৌদি আরব এবং ফুটবলপ্রেমীরা। একটি সংবাদমাধ্যম সূত্রে খবর, আর্জেন্তিনাকে হারানোয় সৌদি আরবের ফুটবলারদের রোলস রয়েস গাড়ি দেবেন সৌদির রাজা। কাতার থেকে দেশে ফিরলেই ফুটবলারদের হাতে আরএম সিক্স মিলিয়ন রোলস রয়েস ফ্যান্টম গাড়ির চাবি তুলে দেওয়া হবে।

সৌদি আরব বিশ্বকাপে আর্জেন্তিনার বিরুদ্ধে জয় দিয়ে বিশ্বকাপ অভিযান শুরুর পর রিয়াধের রাস্তায় নেমে উৎসবের মেজাজে মাতোয়ারা হন ফুটবলপ্রেমীরা। দেশের পতাকা নিয়ে আনন্দে অনেকে নাচতেও থাকেন। গাড়ি থেকে ওড়ানো হয় দেশের পতাকা। আন্দে বাড়তি পাওনা হয় জাতীয় ছুটি। সমস্ত সরকারি ও বেসরকারি দফতরের জন্য ছুটি ঘোষণা করা হয়েছিল। এদিন পোল্যান্ডের বিরুদ্ধে ড্র করতে পারলেই শেষ ষোলোয় যাওয়ার সম্ভাবনা উজ্জ্বল হবে সৌদি আরবের। এই প্রতিবেদন লেখা অবধি পোল্যান্ড বনাম সৌদি আরব ম্যাচ গোলশূন্য রয়েছে। উল্লেখ্য, সৌদি আরব ও পোল্যান্ডের সঙ্গে একই গ্রুপে রয়েছে আর্জেন্তিনা ও মেক্সিকো। সৌদি আরব হারিয়ে দিয়েছিল আর্জেন্তিনাকে। মেক্সিকো ও পোল্যান্ডের মধ্যে ম্যাচটি ড্র হয়েছিল। আজ রাতে আর্জেন্তিনা খেলবে মেক্সিকোর বিরুদ্ধে।

ফিফা বিশ্বকাপ নিয়ে মাতামাতি নাকি ধর্মবিরোধী কাজ! আজব দাবিতে শোরগোল কেরলেফিফা বিশ্বকাপ নিয়ে মাতামাতি নাকি ধর্মবিরোধী কাজ! আজব দাবিতে শোরগোল কেরলে

English summary
FIFA World Cup 2022: Saudi Arabia Players Will Get Rolls Royce For Win Against Argentina. Prince Mohammed bin Salman Al Saud will Present RM6 million Rolls Royce Phantom When The Team Return From Qatar.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X