• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফিফা বিশ্বকাপে ব্রাজিল ম্যাচের আগেই স্বস্তির বার্তা দিলেন পেলে, জানালেন হাসপাতালে ভর্তির কারণ

  • |
Google Oneindia Bengali News

ফিফা বিশ্বকাপের শেষ ষোলোয় ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে ব্রাজিল। আজ নামছে গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলতে। তবে অনেকেই উদ্বিগ্ন ফুটবল সম্রাট পেলেকে নিয়ে। তিনি ভর্তি রয়েছেন একটি হাসপাতালে। কোলন ক্যানসারে ভুগছেন এই কিংবদন্তি। বিশ্বকাপ চলাকালীনই তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর শুনে চিন্তিত হয়ে পড়েন ফুটবলপ্রেমীরা। তবে এবার স্বস্তির বার্তা দিলেন খোদ পেলে।

ব্রাজিল ম্যাচের আগেই স্বস্তির বার্তা দিলেন পেলে

৮২ বছরের পেলে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে বিশ্বকাপের আয়োজক দেশ কাতারের একটি বহুতলে আলোর মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে পেলের মুখাবয়ব। সঙ্গে তাঁর দ্রুত আরোগ্য কামনার বার্তাও দেওয়া হয়েছে। ছবিটি শেয়ার করে পেলে লিখেছেন, বন্ধুরা, প্রতি মাসে স্বাস্থ্য পরীক্ষা করানোর প্রক্রিয়া মেনেই আমি হাসপাতালে ভর্তি হয়েছি। এই ধরনের ইতিবাচক বার্তা পেলে সব সময়ই ভালো লাগে। কাতারকে ধন্যবাদ। একইসঙ্গে যে শুভানুধ্যায়ীরা তাঁর আরোগ্য কামনা করেছেন তাঁদের সকলকেই ধন্যবাদ জানান পেলে।

২০২১ সালের সেপ্টেম্বরে পেলের কোলনের একটি টিউমার অপারেশন হয়েছিল। তারপর থেকে নিয়মিত হাসপাতালে ভর্তি করিয়ে তাঁর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করানো হচ্ছে। গত মঙ্গলবার থেকে ফের হাসপাতালে ভর্তি পেলে। পেলের কন্যা কেলি নাসিমেন্টোও জানিয়েছেন, ফুটবল সম্রাটের স্বাস্থ্য নিয়ে উদ্বেগের কোনও বিষয় নেই। হাসপাতালের তরফেও জানানো হয়েছে, পেলের শারীরিক অবস্থা স্থিতিশীলই রয়েছে। কেমোথেরাপি সংক্রান্ত চিকিৎসা চলছে। খতিয়ে দেখা হচ্ছে সমস্ত কিছুই। তবে পেলেকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখার প্রয়োজন হয়নি।

ক্যামেরুনের বিরুদ্ধে ম্যাচের আগে ব্রাজিলের কোচ তিতে পেলের আরোগ্য কামনা করেছেন। আজ ড্র করলেই গ্রুপ জি-র শীর্ষে থেকে রাউন্ড অব সিক্সটিনে যাওয়া নিশ্চিত হয়ে যাবে ব্রাজিলের। তবে নেইমার আদৌ বিশ্বকাপে আর খেলতে পারবেন কিনা সে বিষয়ে এখনও নিশ্চিতভাবে কেউই বলতে পারছেন না। ২০০২ সালে কাফুর অধিনায়কত্বে শেষবার বিশ্বকাপ জিতেছে ব্রাজিল। বিশ্বকাপ জেতার ২০ বছরের খরা এবার রিচার্লিসনরা মেটাতে পারবেন কিনা সেদিকে অধীর আগ্রহে তাকিয়ে ফুটবলপ্রেমীরা।

English summary
FIFA World Cup 2022: Pele Revealed That He Has Been Admitted To A Hospital For A Monthly Visit. He Shared A Picture Of Himself Projected On A Building Wishing His Quick Recovery.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X