• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

উল্টো করে জাতীয় পতাকা ধরলেন নোরা ফাতেহি, সামাজিক মাধ্যমে ট্রোল্ড বলিউড অভিনেত্রী, দেখুন সেই পতাকা ধরার ভিডিও

উল্টো করে জাতীয় পতাকা ধরলেন নোরা ফাতেহি, সামাজিক মাধ্যমে ট্রোল্ড বলিউড অভিনেত্রী, দেখুন সেই পতাকা ধরার ভিডিও
Google Oneindia Bengali News

কাতার বিশ্বকাপকে কেন্দ্র করে ফ্যান ফেস্ট চলছে দোহায়। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে অগুণিত মানুষ মধ্যপ্রাচ্যের এই দেশে এসেছেন বিশ্বকাপকে কেন্দ্র করে। সেখানে ফ্যান ফেস্টে রোজই ভিন্ন তারকারা পারফর্ম করছেন যেমন নোরা ফাতেহি করেন কাতারের রাজধানীতে। তাঁর পারফরম্যান্স মঞ্চে 'আগুন' ধরিয়ে দেওয়ার মতো ছিল। নোরার তালে হিদ্দল লেগেছিল ফুটবলপ্রেমীদের হৃদয়ে। কিন্তু শেষটা ভাল মতো করতে পারলেন না কানাডায় জন্মগ্রহণ করা বলিউড অভিনেত্রী। মঞ্চের মধ্যে দাঁড়িয়েই উল্টো করে ধরলেন জাতীয় পতাকা।

উল্টো করে জাতীয় পতাকা ধরলেন নোরা ফাতেহি, সামাজিক মাধ্যমে ট্রোল্ড বলিউড অভিনেত্রী, দেখুন সেই পতাকা ধরার ভিডিও

সামনের সারিতে থাকা এক ভারতীয় সমর্থকের থেকে জাতীয় পতাকা হাতে জয় হিন্দ বলার জন্য তিনি আবেদন করেন সমর্থকদের। 'ইন্ডিয়া...ইন্ডিয়া...' বলে দেশপ্রেম দেখান এবং তাঁর সঙ্গেই সমর্থকদের একটা বড় অংশ 'ইন্ডিয়া...ইন্ডিয়া...' করে জয়ধ্বনি দেয়। প্রথমে ঠিক ভাবে পতাকা ধরলেও পরে সেটা ঠিক করে ধরতে গেলে তা উল্টো করে ফেলেন নোরা। নোরার সেই ভিডিও বহু সমর্থক শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে এবং সেখানেই ট্রোল্ড হয়েছেন নোরা। উল্টো করে ভারতীয় পতাকা ধরার জন্য ট্রোল্ড হন তিনি। এক সমর্থক এমনই এক ভিডিওতে মন্তব্যের স্থানে লিখেছেন, "তিনি জানেন না কী ভাবে জাতীয় পতাকা ওড়াতে হয়। সবুজ থেকে গেরুয়ার দিক করে পতাকা ধরে তিনি সেটা ওড়াচ্ছেন। অত্যন্ত অসম্মানজনক।" অপর এক ভারতীয় সামাজিক মাধ্যমে লিখেছেন, "ভারতের জাতীয় পতাকাকে তিনি সম্মান দেখাননি। এটার অপমান করছেন উনি।"

যদিও তাঁর বহু অনুগামী নোরার পাশে দাঁড়িয়ে মন্তব্য করেছেন। ভারতীয় না হয়েও দেশের পাতাকা হাতে তাঁর আবেগকে সম্মান জানিয়েছেন তাঁরা এবং প্রশংসা করেছেন তাঁর নাচের। তাঁর ভক্তকূলের অধিকাংশের মন্তব্যের নির্যাস, "সে-ই সেরা। নোরা ম্যাম আপনার নাচকে ভালবাসি।"

কংগ্রেসে প্রত্যাবর্তনের জল্পনা জ্যোতিরাদিত্যের! জুটল '২৪ ক্যারেট বিশ্বাসঘাতকে’র তকমাকংগ্রেসে প্রত্যাবর্তনের জল্পনা জ্যোতিরাদিত্যের! জুটল '২৪ ক্যারেট বিশ্বাসঘাতকে’র তকমা

English summary
FIFA World Cup 2022: Nora Fatehi trolled for holding Indian National Flag 'Upside down' in FIFA Fan Fest.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X