• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মেসির আর্জেন্টিনার বিরুদ্ধে নামার আগে সতীর্থদের সাবধান করে দিলেন নেদারল্যান্ডসের বর্ষীয়ান তারকা

মেসির আর্জেন্টিনার বিরুদ্ধে নামার আগে সতীর্থদের সাবধান করে দিলেন নেদারল্যান্ডসের বর্ষীয়ান তারকা
Google Oneindia Bengali News

শনিবার লুসেইল স্টেডিয়ামে ভারতীয় সময় রাত্রি সাড়ে ১২'টার সময়ে কোয়ার্টার ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা এবং নেদারল্যান্ডস। গুরুত্বপূর্ণ এই ম্যাচের বিজয়ী দল জায়গা করে নেবে সেমিফাইনালে। লিওনেল মেসির আর্জেন্টিনার বিরুদ্ধে মাঠে নামার আগে সতীর্থদের সাবধান করে দিলেন নেদারল্যান্ডসের ডিফেন্ডার ভান জিক।

 মেসির আর্জেন্টিনার বিরুদ্ধে নামার আগে সতীর্থদের সাবধান করে দিলেন নেদারল্যান্ডসের বর্ষীয়ান তারকা

অস্ট্রেলিয়াকে হারিয়ে মেসির আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনালে স্থান করে নিয়েছে, সেখানে নেদারল্যান্ডস শেষ আটে পৌঁছতে হারিয়েছে আমেরিকাকে। বিশ্বকাপে দারুণ ছন্দে রয়েছেন মেসি। লিভারপুলের ডিফেন্ডার মনে করেন মেসির আর্জেন্টিনাকে থামিয়ে পরবর্তী রাউন্ডে যাওয়ার জন্য পুরো প্ল্যান তৈরি করে মাঠে নামতে হবে তাঁর দলকে। ২০২২ ফিফা বিশ্বকাপে গোল্ডেন বুট জয়ের দৌঁড়ে রয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক। প্রি কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার প্রমথ গোলটি এসেছিল লিওনেল মেসির পাস থেকে। দর্শনীয় গোল করেছিলেন মেসি।

আর্জেন্টিনার বিরুদ্ধে ম্যাচের আগে এক সংবাদমাধ্যমকে ভান জিক বলেছেন, "ওর ক্ষেত্রে সব থেকে বিপজ্জনক বিষয় হল আমরা যখন অ্যাটাক করব তখন ও কোনও এক ধারে দাঁড়িয়ে বিশ্রাম করে। ডিফেন্সিভ অর্গানাইজেশন প্রখর হতেই হবে। কারণ ওরা প্রতি আক্রমণে ওকে খেলার মধ্যে এনে আমাদের জন্য কাজটা কঠিন করে তোলার চেষ্টা করবে। এটা আমার বিরুদ্ধে ওর খেলা নয় বা নেদারল্যান্ডসের বিরুদ্ধে ওর খেলা নয়, এটা আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস খেলা। কেউ একার দ্বারা কিছু করতে পারবে না। আমাদের সঠিক পরিকল্পনার সঙ্গে আসতে হবে।"

২০১০ ফিফা বিশ্বকাপের রানার্স নেদারল্যান্ডস ২০০৩ থেকে আর্জেন্টিনার বিরুদ্ধে একটি ম্যাচেও জয় পায়নি। ২০১৪ সালে ব্রাজিল বিশ্বকাপে শেষ বার এই দুই দেশ বিশ্বকাপের মঞ্চে মুখোমুখি হয়েছিল, ম্যাচটি ছিল বিশ্বকাপের সেমিফাইনাল। ওই ম্যাচে টাই ব্রেকারে লিওনেল মেসির আর্জেন্টিনা ৪-২ ব্যবধানে পরাজিত করেছিল নেদারল্যান্ডসকে। এর আগে বার্সেলোনায় দীর্ঘ দিন মেসির সঙ্গে খেলা ফ্র্যাঙ্কি ডি অং জানিয়েছেন, মেসিকে আটকানোর কোনও উপায় নেই। মেসিকে আটকানোর উপায় বলে তাঁর পক্ষে দলকে সাহায্য করা সম্ভব নয় কারণ মেসিকে আটকানো যায় না। FIFA World Cup 2022: ব্রাজিলের বিরুদ্ধে নামার আগে হুঙ্কার ছাড়লেন ক্রোয়েশিয়ার অধিনায়ক লুকা মদ্রিচ

English summary
FIFA World Cup 2022: Netherlands defender virgil van dijk gives warning to teammate ahead clash against Argentina
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X