• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নিজের ভুল স্বীকার করলেন মেক্সিকোর বক্সার, মেসি সহ আর্জেন্টিনার জনগণের কাছে চাইলেন ক্ষমা

নিজের ভুল স্বীকার করলেন মেক্সিকোর বক্সার, মেসি সহ আর্জেন্টিনার জনগণের কাছে চাইলেন ক্ষমা
Google Oneindia Bengali News

মেক্সিকো ম্যাচের পর একটি ভিডিও-র অংশ তুলে ধরে লাতিন আমেরিকার দেশটির তারকা বক্সার কানেলো আলভারেজ লিওনেল মেসির বিরুদ্ধে অভিযোগ করেছিলেন, মেসি তাঁর দেশের জার্সি দিয়ে মেঝে পরিষ্কার করেছেন। এমনকী তিনি হুঙ্কার দিয়ে বলেছিলেন, মেসি সৌভাগ্যবান যে তাঁর সামনে বর্তমানে নেই। সামাজিক মাধ্যমে করা তাঁর এই ধরণের মন্তব্য ভাল ভাবে নেন ফুটবলপ্রেমীরা। তিনি যে অভিযোগ করেছিলেন ওই ভিডিও-র একটা ঝাপসা ছবি দেখিয়ে, সেটাতেও স্পষ্ট নয় যে ওটা মেক্সিকোরই জার্সি। ফলে তাঁর করা অভিযোগের ভিত্তিতে সারা বিশ্বে সমালোচিত হচ্ছিলেন এই বক্সার। মেসির মতো বড় মাপের এবং বড় মনের বিশ্ব সেরা ক্রীড়াবীদের বিরুদ্ধে অকারণে এই মিথ্যা অভিযোগ করায় তাঁর বিরুদ্ধে ক্ষোভের বন্যা বয়ে যায় সামাজিক মাধ্যমে।

মেসির বিরুদ্ধে কী অভিযোগ ছিল আলভারেজের:

মেসির বিরুদ্ধে কী অভিযোগ ছিল আলভারেজের:

মেসির বিরুদ্ধে মেক্সিকোরপতাকা এবং জার্সি অবমাননার অভিযোগ তুলেছিলেন সেই দেশের বক্সার কানেলো আলভারেজ। তিনি দাবি করেছিলেন, মেসির তাঁর দেশের ফুচবল জার্সি দিয়ে মেঝে পরিস্কার করেছেন। যদিও তাঁর অভিযোগের নিরেট ভিত্তি ছিল না কারণ যেই ভিডিও ক্লিপিং-এর সাহায্য নিয়ে এই অভিযোগ তিনি করেছিলেন তা অত্যন্ত অস্পষ্ট। আলভারেজ জানান মেসি ভাগ্যবান তিনি তাঁর সামনে নেই। বক্সারের এই আচরণ মেনে নিন ফুুটবলপ্রেমীরা। তাঁর বিরুদ্ধে সামাজিক মাধ্যমে ঝড়ে পরে ক্ষোভ।

মেসির কাছে ক্ষমা চাইলেন আলভারেজ:

মেসির কাছে ক্ষমা চাইলেন আলভারেজ:

আলভারেজের বিরুদ্ধে এর পর থেকে দৃঢ় হয়ে মেসিপ্রেমী তথা ফুটবল ভক্তদের সুর। এ বার নিজের কৃতকর্মের জন্য মেসি এবং আর্জেন্টিনার মানুষদের কাছে ক্ষমা চেয়ে নিয়েন আলভারেজ। টুইট করে ক্ষমা চেয়েছেন তিনি। আলভারেজ টুইটারে লিখেছেন, "গত কয়েক দিন আমি ভেসে গিয়েছিলাম আমার দেশের প্রতি ভালবাসা এবং আবেগে এবং এমন এমন মন্তব্যি করি যা অনুপযুক্ত ছিল। তাই মেসির কাছে এবং আর্জেন্টিনার মানুষদের কাছে আমি ক্ষমা চাইতে চাই।"

এই ইস্যুতে মেসির বক্তব্য:

এই ইস্যুতে মেসির বক্তব্য:

পোল্যান্ড ম্যাচের পর লিওনেল মেসি বলেছেন, "আমি দেখেছি উনি কী বলেছেন কিন্তু আমার মনে হয় ওটা ভুল বোঝাবুঝির ফল, যাঁরা আমায় চেনেন জানেন আমি কাউকে অসম্মান করি না। আমি ক্ষমা চাওয়ার কারণ নেই কারণ আমি মেক্সিকোর মানুষদের অসম্মান করিনি বা কারোর জার্সিকেও করিনি।" মেসির পাশে দাঁড়িয়েছেন মেক্সিকোর অধিনায়ক আন্দ্রেস গুয়ার্দাদোও।

প্রি-কোয়ার্টার ফাইনালে মেসির আর্জেন্টিনা:

প্রি-কোয়ার্টার ফাইনালে মেসির আর্জেন্টিনা:

সৌদি আরবের বিরুদ্ধে প্রথম ম্যাচ হারলেও, পর পর দুই ম্যাচ মেক্সিকো এবং পোল্যান্ডকে হারিয়ে গ্রুপ 'সি'-এর চ্যাম্পিয়ন দল হিসেবে পৌঁছে গিয়েছ প্রি-কোয়ার্টার ফাইনালে। শেষ ষোলোর ম্যাচে লিওনেল মেসির দলের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া।

English summary
FIFA World Cup 2022: Mexico boxer Canelo Alvarez apologises to Lionel Messi and people of Argentina
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X