• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফিফা বিশ্বকাপে নজির গড়ে মেসির মুখে মারাদোনার কথা, অস্ট্রেলিয়াকে সমীহ করছে আর্জেন্তিনা

  • |
Google Oneindia Bengali News

ফিফা বিশ্বকাপে লিওনেল মেসির পেনাল্টি নষ্ট সত্ত্বেও পোল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে গ্রুপশীর্ষে থেকেই শেষ ষোলোয় গিয়েছে আর্জেন্তিনা। কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে আলবিসেলেস্তের সামনে অস্ট্রেলিয়া। আর্জেন্তিনা ফেভারিট হলেও সকারুদের যথেষ্ট সমীহই করছেন আর্জেন্তিনা অধিনায়ক লিওনেল মেসি। শনিবার ভারতীয় সময় মাঝরাতের পর (রাত সাড়ে ১২টা) রয়েছে আর্জেন্তিনা বনাম অস্ট্রেলিয়া ম্যাচ।

মারাদোনার রেকর্ড ভেঙে

মারাদোনার রেকর্ড ভেঙে

৩৫ বছরের মেসি গতকালই বিশ্বকাপে আর্জেন্তিনার হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলার নজির গড়েছেন। ভেঙে দিয়েছেন দিয়েগো মারাদোনার রেকর্ড। তিনি গতকালের ম্যাচের পর বলেন, আমি এটা জানতাম না। রেকর্ডটি গড়তে পেরে ভালো লাগছে। এই ধরনের রেকর্ড ভবিষ্যতেও গড়তে চাই। বেঁচে থাকলে দিয়েগো নিশ্চিতভাবেই আমার জন্য খুব খুশি হতেন। সব সময় তাঁর ভালোবাসা পেয়েছি। আমার যে কোনও সাফল্যে তিনি সব সময় খুশি হতেন।

পেনাল্টি নষ্টের পরও জয়

পেনাল্টি নষ্টের হতাশা নিয়েই মেসি বলেন, আমরা প্রথম যেটা চেয়েছিলাম সেটা হয়েছে। বিশেষ করে সৌদি আরব ম্যাচের পর গ্রুপ পর্বের বাধা টপকানো আমাদের লক্ষ্য ছিল। তবে পেনাল্টি নষ্ট করায় খুব হতাশ লাগছিল। কেন না, আমি জানতাম একটা গোলই গোটা ম্যাচকে বদলে দিতে পারে। এতে খেলার ধরনেও কিছুটা রদবদল করা যায়। তবে আমার ধারণা, পেনাল্টি মিস করাটাই গোটা দলকে আরও সুসংহত ও শক্তিশালী করে তোলে। প্রথম গোলটি হওয়ার পর থেকেই সব কিছুই পরিকল্পনামাফিক হয়েছে। বিশ্বকাপের শুরুটা প্রত্যাশামতো না হলেও পোল্যান্ডের বিরুদ্ধে এই জয় গোটা দলের আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে বলে নিশ্চিত মেসি।

সকারুদের সমীহ

সকারুদের বিরুদ্ধে ম্যাচটিকে হাল্কাভাবে নিচ্ছেন না লিও। তাঁর কথায়, অস্ট্রেলিয়া ম্যাচটি খুবই কঠিন হবে। যে কোনও দল যে কাউকে হারিয়ে দিতে পারে। তুল্যমূল্য পরিস্থিতি। বরাবরের মতো এই ম্যাচের জন্যও আমরা সেরা প্রস্তুতি নিয়েই নামব।

ধাপে ধাপে এগোতে চান মেসি

ধাপে ধাপে এগোতে চান মেসি

স্টেডিয়াম ৯৭৪-এ প্রথমার্ধে গোলশূন্য থাকলেও পোল্যান্ডের বিরুদ্ধে ৪৬ মিনিটের মাথায় গোল করে আর্জেন্তিনাকে এগিয়ে দেন অ্যালেক্সিস মাক আলিস্তের। এরপর ৬৭ মিনিটে হুলিয়ান আলভারেজের গোলে ব্যবধান বাড়ে। মেসি এখন ম্যাচ বাই ম্যাচ এগোতে চাইছেন। তিনি বলেন, শান্ত থেকে একটা করে ম্যাচ ধরে আমাদের এগিয়ে যেতে হবে। আরেকটা বিশ্বকাপ শুরু হচ্ছে, এটা মাথায় রাখতে হবে। পোল্যান্ড ম্যাচের ধারা আমরা আগামী ম্যাচগুলিতেও ধরে রাখতে পারব বলে আমি আশাবাদী।

English summary
FIFA World Cup 2022: Argentina Captain Lionel Messi Has Said Their Round Of 16 Match Against Australia Is Going To Be Very Difficult. He Claims Diego Maradona Would Be Super Happy For Him.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X